php glass

সাতকানিয়ায় জামায়াত-শিবিরের ঝটিকা তাণ্ডব

32 | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton

চট্টগ্রামের সাতকানিয়া উপজেলার কেরাণিহাট এলাকায় ঝটিকা তাণ্ডব চালিয়েছে জামায়াত-শিবিরের দুর্বৃত্তরা। এসময় তারা পুলিশের উপর হামলা চালানোর পাশাপাশি একটি মাইক্রোবাসে আগুন দিয়েছে এবং একটি প্রাইভেট ক্লিনিকে ভাংচুর করেছে।

চট্টগ্রাম: চট্টগ্রামের সাতকানিয়া উপজেলার কেরাণিহাট এলাকায় ঝটিকা তাণ্ডব চালিয়েছে জামায়াত-শিবিরের দুর্বৃত্তরা। এসময় তারা পুলিশের উপর হামলা চালানোর পাশাপাশি একটি মাইক্রোবাসে আগুন দিয়েছে এবং একটি প্রাইভেট ক্লিনিকে ভাংচুর করেছে।

শনিবার  রাত ৯টার দিকে এ ঘটনা ঘটেছে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, রাতের আঁধারে আকস্মিকভাবে জামায়াত-শিবিরের সন্ত্রাসীরা জড়ো হয়ে নগরী থেকে যাওয়া একটি মোটর সাইকেল ভাংচুর করে। পরে তাতে আগুন ধরিয়ে দেয়।

এসময় শাহ আমানত হাসপাতাল নামে একটি বেসরকারী ক্লিনিকেও হামলা চালায় জামায়াত-শিবির। তারা ওই এলাকায় টহল পুলিশের উপর হামলা চালায়।

পরে সেনাবাহিনী, র‌্যাব, বিজিবি ও পুলিশের যৌথ টিম ঘটনাস্থলে গিয়ে টহল শুরু করলে জামায়াত-শিবিরের সন্ত্রাসীরা পালিয়ে যায়।

সাতকানিয়া থানার ওসি খালেদ হোসেন বাংলানিউজকে বলেন, একটি মাইক্রোবাস ভাংচুর করেছে। আমাদের টহল পুলিশ, সেনাবাহিনী আছে। মাঝে মাঝে তারা পুলিশ দেখলে ঢিল ছুঁড়ছে। তবে পরিস্থিতি আমাদের নিয়ন্ত্রণে আছে।

বাংলাদেশ সময়: ২২২০ঘণ্টা, জানুয়ারি ০৪,২০১৪
সম্পাদনা: তপন চক্রবর্তী, ব্যুরো এডিটর

মানিকগঞ্জে কলেজ ছাত্রীর মৃত্যু
ঢাকার নতুন ফরাসি রাষ্ট্রদূত জ্যঁ-ম্যারি শু
হাইটেক সিটিতে বায়ো-টেকনোলজি নিয়ে কাজ করবে ওরিক্স
সাভারে নিয়ন্ত্রণ হারিয়ে প্রাইভেটকার নদে, হতাহতের শঙ্কা
‘কর্নেল তাহের দেশপ্রেমিক, জিয়া বিশ্বাসঘাতক’


ছাগলনাইয়ায় ২ মরদেহ উদ্ধার
নিরাপদ খাদ্য কর্তৃপক্ষ ও বিআরটিসিতে নতুন চেয়ারম্যান
প্রিয়াঙ্কা চোপড়ার ধুমপানের ছবি ভাইরাল
ছোট ফেনী নদীতে কৃষক নিখোঁজ
কোরবানির বর্জ্য ব্যবস্থাপনায় ফ্রি ব্যাগ, ৪ লাখ লিফলেট