php glass

‘শিক্ষার্থীদের সুনাগরিক করতে দরকার সমন্বিত প্রয়াস’

23 | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton

শিক্ষার্থীদের সুনাগরিক ও আলোকিত মানুষ হিসেবে গড়ে তুলতে শিক্ষক-শিক্ষার্থী, অভিভাবকসহ সবাইকে সমন্বিত প্রয়াস চালাতে হবে। বছরের শুরুতে সরকার ক্ষুদে শিক্ষার্থীদের মাঝে বই তুলে দিয়ে যে দৃষ্টান্ত স্থাপন করেছে, তা আগামীর চলার পথে তাদের জন্য বড় অনুপ্রেরণা।

চট্টগ্রাম: শিক্ষার্থীদের সুনাগরিক ও আলোকিত মানুষ হিসেবে গড়ে তুলতে শিক্ষক-শিক্ষার্থী, অভিভাবকসহ সবাইকে সমন্বিত প্রয়াস চালাতে হবে। বছরের শুরুতে সরকার ক্ষুদে শিক্ষার্থীদের মাঝে বই তুলে দিয়ে যে দৃষ্টান্ত স্থাপন করেছে, তা আগামীর চলার পথে তাদের জন্য বড় অনুপ্রেরণা।

বৃহস্পতিবার চট্টগ্রামের পটিয়া ঊনাইনপুরা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে শিক্ষার্থীদের মাঝে বিনামূল্যে বই বিতরণ অনুষ্ঠানে বক্তারা এসব কথা বলেছেন।

বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি ও চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের প্রচার ও প্রকাশনা সম্পাদক প্রণব বড়ুয়ার সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন বড়লিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান শাহীনুল ইসলাম শানু।

এতে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা শর্মিষ্ঠা রায়, পটিয়া প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আবদুল হাকিম রানা, সাংবাদিক বিকাশ চৌধুরী, বিদ্যালয় পরিচালনা কমিটির সহ-সভাপতি আবুল মনছুর চৌধুরী, সহকারী শিক্ষক পবন বড়ুয়া এবং শিক্ষার্থীদের মধ্যে নুসরাত সুলতানা তাসপি, তৃষ্ণা মল্লিক ও দুর্জয় বড়ুয়া।

বাংলাদেশ সময়: ১৬২০ঘণ্টা, জানুয়ারি ০২,২০১৩
পিআর/টিসি

খুলনায় ট্রাকচাপায় এক ব্যক্তির মৃত্যু
কাভার্ডভ্যান চাপায় আহত সার্জেন্ট কিবরিয়ার মৃত্যু
মিডিয়ার সহযোগিতা চাইলেন শিরীণ আখতার
আগরতলায় বন্যার্তদের পাশে ৪৬ আশ্রয়কেন্দ্র
অর্থ আত্মসাতে ফারইস্ট কো-অপারেটিভের চেয়ারম্যান গ্রেফতার


প্রতিবন্ধী শিশু ধর্ষণ মামলায় কিশোর গ্রেফতার
মানুষের চেয়ে বড় জেলিফিশ!
রংপুরে নেওয়া হচ্ছে এরশাদের মরদেহ
কলারোয়ায় ডাম্প ট্রাকের ধাক্কায় নারী শ্রমিক নিহত
বন্দরে গলায় ফাঁস লাগিয়ে বৃদ্ধার আত্মহত্যা