php glass

চট্টগ্রামে বিএনপি-জামায়াতের ৩০ কর্মী আটক

25 | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton

চট্টগ্রামের বিভিন্ন উপজেলায় বুধবার রাতভর সাঁড়াশি অভিযান চালিয়ে বিএনপি ও জামায়াত-শিবিরের ৩০ জনকে আটক করেছে যৌথবাহিনী। এদের মধ্যে অধিকাংশেই সাম্প্রতিক নাশকতা ও সহিংসতার অভিযোগে দায়ের হওয়া বিভিন্ন মামলার আসামী।

চট্টগ্রাম: চট্টগ্রামের বিভিন্ন উপজেলায় বুধবার রাতভর সাঁড়াশি অভিযান চালিয়ে বিএনপি ও জামায়াত-শিবিরের ৩০ জনকে আটক করেছে যৌথবাহিনী।

এদের মধ্যে অধিকাংশেই সাম্প্রতিক নাশকতা ও সহিংসতার অভিযোগে দায়ের হওয়া বিভিন্ন মামলার আসামী।

জেলা পুলিশ সূত্রে জানা গেছে, রাতভর অভিযানে সাতকানিয়া থানায় ৫ জন, লোহাগাড়া থানায় ৬ জন, বাঁশখালী থানায় ৬ জন এবং সীতাকুণ্ডে ১৩ জনকে আটক করা হয়েছে।  

সাতকানিয়া থানার ওসি খালেদ হোসেন বাংলানিউজকে জানান, সাতকানিয়া পৌরসভার বোয়ালিয়া পাড়ায় অভিযান চালিয়ে বিভিন্ন নাশকতা ও সহিংসতার মামলার এজাহারভুক্ত পাঁচ আসামীকে আটক করা হয়েছে। তাদের মধ্যে তিনজন জামায়াত ও দু’জন শিবিরের কর্মী।  

লোহাগাড়া থানার ওসি মোহাম্মদ শাহজাহান বাংলানিউজকে জানান, লোহাগাড়ার বড় হাতিয়া এলাকায় অভিযান চালিয়ে বিভিন্ন সহিংসতার মামলার আসামী জামায়াত-শিবিরের ৬ জনকে আটক করা হয়েছে।

জেলা পুলিশের সীতাকুণ্ড সার্কেলের এএসপি সালাহউদ্দিন শিকদার বাংলানিউজকে জানান, উপজেলার ফৌজদারহাট এলাকা থেকে বিএনপি ও জামায়াত-শিবিরের ১৩ জনকে আটক করেছে যৌথবাহিনী। এদের মধ্যে কয়েকজন নাশকতার মামলার এজাহারভুক্ত আসামী।

বাঁশখালী থানার সেকেণ্ড অফিসার এস আই আল আমিন বাংলানিউজকে জানান, উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে জামায়াত-শিবিরের ৬ জনকে আটক করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১২২৪ ঘণ্টা, জানুয়ারি ০২, ২০১৪
সম্পাদনা: তপন চক্রবর্তী, ব্যুরো এডিটর

আন্তর্জাতিক শাহাদাতে কারবালা মাহফিলের প্রস্তুতি সভা
রোহিঙ্গা নির্যাতন তদন্তে ঢাকায় আইসিসি প্রতিনিধিদল
মুহূর্তেই রাজ্যের নীরবতা নেমে আসে উৎসবমুখর বিয়ে বাড়িতে
মেয়াদোত্তীর্ণ ওষুধ, রাজধানীর ৮ ফার্মেসিকে জরিমানা
টেলিযোগাযোগ সেবায় সোনালী ব্যাংক-পিএসসি-বিটিভির চুক্তি


এরশাদের মৃত্যুতে পাকিস্তানের শোক
কিশোর গ্যাংয়ের ৯ সদস্য সংশোধন কেন্দ্রে
নিজ দেশে ফেরত গেছেন ৫১৯ ভারতীয় জেলে
চুয়াডাঙ্গায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে গৃহবধূর মৃত্যু
আজিজ কো-অপারেটিভ ব্যাংকের চেয়ারম্যান তাজুল কারাগারে