php glass

সোমবারও দুরপাল্লার বাস চলাচল বন্ধ রয়েছে

38 | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton

বিএনপি নেতৃত্বাধীন ১৮-দলীয় জোটের ‘গণতান্ত্রিক অভিযাত্রা’র কর্মসূচিকে কেন্দ্র করে সোমবারও চট্টগ্রাম থেকে দুরপাল্লার বাস চলাচল বন্ধ রয়েছে। ছেড়ে যায়নি ট্রেনও। বাস মালিকরা বলছেন, ১৮ দলীয় জোটের ঢাকামূখী অভিযাত্রাকে কেন্দ্র করে সহিংসতার আশঙ্কায় বাস চলাচল বন্ধ রাখা হয়েছে।

চট্টগ্রাম: বিএনপি নেতৃত্বাধীন ১৮-দলীয় জোটের ‘গণতান্ত্রিক অভিযাত্রা’র কর্মসূচিকে কেন্দ্র করে সোমবারও চট্টগ্রাম থেকে দুরপাল্লার বাস চলাচল বন্ধ রয়েছে। ছেড়ে যায়নি ট্রেনও। বাস মালিকরা বলছেন, ১৮ দলীয় জোটের ঢাকামূখী অভিযাত্রাকে কেন্দ্র করে সহিংসতার আশঙ্কায় বাস চলাচল বন্ধ রাখা হয়েছে।

অন্যদিকে রেলওয়ে কর্মকর্তাদের দাবি, অন্যান্য জেলা থেকে ট্রেন ও রেকি ট্রেন চট্টগ্রাম স্টেশনে পৌঁছতে সক্ষম না হওয়ায় নির্দিষ্ট সময়ে ট্রেন ছাড়া সম্ভব হচ্ছে না।

নগরীর দামপাড়া, অলংকার, কদমতলী ঘুরে দেখা গেছে, দুরপাল্লার বাসগুলোর কাউন্টার বন্ধ রয়েছে। শনিবার থেকে দুরপাল্লার কোন বাস চট্টগ্রাম ছেড়ে যায়নি।

হাইওয়ে পুলিশের বার আউলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সৈয়দ জাকির হোসেন বাংলানিউজকে বলেন, ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে লোকাল যানবাহন চলাচল স্বাভাবিক রয়েছে। যাত্রীবাহী দুরপাল্লার কোন বাস চলাচল করতে দেখা যায়নি। তবে পণ্যবাহী ট্রাক, কার্ভাড ভ্যান চলাচল স্বাভাবিক রয়েছে।’

রেলওয়ে সুত্র জানায়, সোমবার সকাল থেকে ঢাকাগামী চট্টলা এক্সপ্রেস ও চাঁদপুরগামী সাগরিকা এক্সপ্রেস ট্রেন ছাড়া আর কোন ট্রেন চট্টগ্রাম ছেড়ে যায়নি। অন্যান্য জেলা থেকে ছেড়ে আসা ট্রেন ও রেকি ট্রেন চট্টগ্রাম স্টেশনে এসে পৌঁছালে বাকি ট্রেনগুলোও কয়েক ঘণ্টার মধ্যে পরপর ছেড়ে যাবে বলে জানান রেলওয়ে কর্মকর্তারা।

বাংলাদেশ সময়: ১৫৫৫ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০১৩
সম্পাদনা: তপন চক্রবর্তী, ব্যুরো এডিটর।

বেপরোয়া গাড়ি চালানোর অসংখ্য অভিযোগ পারভেজের বিরুদ্ধে
রুয়েট শিক্ষককে লাঞ্ছনা, ৩ যুবক গ্রেফতার
বিরল রোগে আক্রান্ত মাখন, অর্থাভাবে হচ্ছে না চিকিৎসা
ত্রিপুরা থেকে চা আমদানির মৌখিক আশ্বাস দিলেন শেখ হাসিনা
পদ্মাসেতু নির্মাণে সময় বেধে দিল সেতু কর্তৃপক্ষ


বাঘাইছড়িতে জেএসএস নেতা হত্যার ঘটনায় আটক ১
হাসপাতালে কিশোরীর মরদেহ ফেলে পালিয়ে যাওয়ার সময় যুবক আটক
কাশ্মীরের পাশে মমতা, অটলের কবিতা উদ্ধৃত করে মোদিকে তোপ
নারায়ণগঞ্জে গৃহবধূর মরদেহ উদ্ধার
অস্ত্রের মুখে স্কুলছাত্রীকে অপহরণ