php glass

সোমবারও দুরপাল্লার বাস চলাচল বন্ধ রয়েছে

38 | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton

বিএনপি নেতৃত্বাধীন ১৮-দলীয় জোটের ‘গণতান্ত্রিক অভিযাত্রা’র কর্মসূচিকে কেন্দ্র করে সোমবারও চট্টগ্রাম থেকে দুরপাল্লার বাস চলাচল বন্ধ রয়েছে। ছেড়ে যায়নি ট্রেনও। বাস মালিকরা বলছেন, ১৮ দলীয় জোটের ঢাকামূখী অভিযাত্রাকে কেন্দ্র করে সহিংসতার আশঙ্কায় বাস চলাচল বন্ধ রাখা হয়েছে।

চট্টগ্রাম: বিএনপি নেতৃত্বাধীন ১৮-দলীয় জোটের ‘গণতান্ত্রিক অভিযাত্রা’র কর্মসূচিকে কেন্দ্র করে সোমবারও চট্টগ্রাম থেকে দুরপাল্লার বাস চলাচল বন্ধ রয়েছে। ছেড়ে যায়নি ট্রেনও। বাস মালিকরা বলছেন, ১৮ দলীয় জোটের ঢাকামূখী অভিযাত্রাকে কেন্দ্র করে সহিংসতার আশঙ্কায় বাস চলাচল বন্ধ রাখা হয়েছে।

অন্যদিকে রেলওয়ে কর্মকর্তাদের দাবি, অন্যান্য জেলা থেকে ট্রেন ও রেকি ট্রেন চট্টগ্রাম স্টেশনে পৌঁছতে সক্ষম না হওয়ায় নির্দিষ্ট সময়ে ট্রেন ছাড়া সম্ভব হচ্ছে না।

নগরীর দামপাড়া, অলংকার, কদমতলী ঘুরে দেখা গেছে, দুরপাল্লার বাসগুলোর কাউন্টার বন্ধ রয়েছে। শনিবার থেকে দুরপাল্লার কোন বাস চট্টগ্রাম ছেড়ে যায়নি।

হাইওয়ে পুলিশের বার আউলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সৈয়দ জাকির হোসেন বাংলানিউজকে বলেন, ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে লোকাল যানবাহন চলাচল স্বাভাবিক রয়েছে। যাত্রীবাহী দুরপাল্লার কোন বাস চলাচল করতে দেখা যায়নি। তবে পণ্যবাহী ট্রাক, কার্ভাড ভ্যান চলাচল স্বাভাবিক রয়েছে।’

রেলওয়ে সুত্র জানায়, সোমবার সকাল থেকে ঢাকাগামী চট্টলা এক্সপ্রেস ও চাঁদপুরগামী সাগরিকা এক্সপ্রেস ট্রেন ছাড়া আর কোন ট্রেন চট্টগ্রাম ছেড়ে যায়নি। অন্যান্য জেলা থেকে ছেড়ে আসা ট্রেন ও রেকি ট্রেন চট্টগ্রাম স্টেশনে এসে পৌঁছালে বাকি ট্রেনগুলোও কয়েক ঘণ্টার মধ্যে পরপর ছেড়ে যাবে বলে জানান রেলওয়ে কর্মকর্তারা।

বাংলাদেশ সময়: ১৫৫৫ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০১৩
সম্পাদনা: তপন চক্রবর্তী, ব্যুরো এডিটর।

বিজ্ঞানচর্চা-নৈতিকতার সঙ্গে জীবন গড়তে হবে: মুনীর চৌধুরী
হালদায় মিললো ৩০ কেজি ওজনের ডলফিন
জয়পুরহাটে স্ত্রীর যৌতুক মামলায় স্বামী কারাগারে
বিটিসিএলের অপটিক্যাল ফাইবার ব্যবহার করবে টেলিটক
পাঁচবিবিতে পানিতে ডুবে শিশুর মৃত্যু


বিপিএলে সব দলের সঙ্গেই থাকবে দুদক কর্মকর্তা: পাপন
আদালতে নিলামে ৯১ টাকা দরে বিক্রি হলো পেঁয়াজ
খালেদা ইস্যুতে ২০১১ সালে হাইকোর্টে হট্টগোল হয়েছিল
বিএনপিপন্থিদের হট্টগোল কলঙ্কজনক-আদালত অবমাননা
অন-অ্যারাইভাল ভিসাসহ বাংলাদেশ-ভারতের নৌপথে খুলছে অনেক জট