চট্টগ্রামে সাঁড়াশি অভিযানে আটক ৫৭

29 | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি: প্রতীকী

walton

চট্টগ্রামের সাতকানিয়া, লোহাগাড়া ও সীতাকুণ্ডের বিভিন্ন এলাকায় শনিবার রাতভর সাঁড়াশি অভিযান চালিয়ে ৫৭ জনকে আটক করেছে যৌথবাহিনী।

php glass

চট্টগ্রাম: চট্টগ্রামের সাতকানিয়া, লোহাগাড়া ও সীতাকুণ্ডের বিভিন্ন এলাকায় শনিবার রাতভর সাঁড়াশি অভিযান চালিয়ে ৫৭ জনকে আটক করেছে যৌথবাহিনী। সাতকানিয়ায় আটক হওয়াদের কাছে গান পাউডার, সীসা ও ধারালো অস্ত্র পাওয়া গেছে।

পুলিশ জানিয়েছে, আটক হওয়াদের অধিকাংশই বিএনপি-জামায়াত ও শিবিরের কর্মী। তাদের মধ্যে অনেকেই সাম্প্রতিক নাশকতা ও সহিংসতার অভিযোগে দায়ের হওয়া বিভিন্ন মামলার আসামী।

সূত্র জানায়, রাতভর অভিযানে সাতকানিয়া থানায় বিস্ফোরকসহ ২৬ জন, লোহাগাড়া থানায় ১৫ জন এবং সীতাকুণ্ডে ১৬ জনকে আটক করা হয়েছে।

যৌথবাহিনীর সমন্বয়ক ২৮ ব্যাটেলিয়ন বিজিবি’র অপারেশন অফিসার মেজর ওয়ালিদ বাংলানিউজকে জানান, সীতাকুণ্ডের আমিরাবাদ এলাকায় অভিযান চালিয়ে ১৬ জনকে আটক করা হয়েছে। তাদের সীতাকুণ্ড থানায় হস্তান্তর করা হয়েছে।

জেলা পুলিশের সীতাকুণ্ড সার্কেলের সহকারী পুলিশ সুপার (এএসপি) সালাহউদ্দিন সিকদার বাংলানিউজকে বলেন, সীতাকুণ্ডে আটক হওয়া ১৬ জনের সবাই বিএনপি-জামায়াতের নেতাকর্মী। তারা মহাসড়কে বিভিন্ন সময়ে গাড়িতে আগুন দেয়া, ভাংচুরসহ বিভিন্ন ধরনের নাশকতার সঙ্গে যুক্ত। তাদের বিরুদ্ধে একাধিক মামলাও আছে।

সাতকানিয়া থানার ওসি খালেদ হোসেন বাংলানিউজকে জানান, সাতকানিয়ার বিভিন্ন এলাকা থেকে জামায়াত-শিবিরের সঙ্গে জড়িত ২৬ জনকে আটকের পর চূড়ামণি এলাকায় অভিযান চালিয়ে ৪০০ গ্রাম গান পাউডার, দুই কেজি সিসা, গাছ কাটার দু’টি করাত ও চারটি ধারালো অস্ত্র উদ্ধার করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১০০০ঘণ্টা, ডিসেম্বর ২৯,২০১৩
সম্পাদনা: তপন চক্রবর্তী, ব্যুরো এডিটর।

ধনবাড়ীতে গলায় ফাঁস দিয়ে ভ্যানচালকের আত্মহত্যা
ববি শিক্ষার্থীদের ব্যতিক্রমী কর্মসূচি
রাঙামাটিতে পুলিশ সদস্যর ঝুলন্ত মরদেহ উদ্ধার
ঘটনাস্থলে গিয়ে নুসরাত হত্যার বর্ণনা দিলেন ‘মনি’
গাজীপু‌রে পুলিশের কাছ থেকে আসামির পলায়ন


ভোলায় জ্বিন তাড়াতে গৃহবধূর গায়ে আগুন, আটক ২
ঘাটাইলে ট্রাক-অটোরিকশা সংর্ঘষে যুবক নিহত
তাড়াইলে আগুনে ৩ বসতঘর পুড়ে ছাই
কোহলির সেঞ্চুরিতে ম্লান রানা-রাসেল ঝড়
নিরোধ-শান্তা শিক্ষাবৃত্তি পেলো ১০২ শিক্ষার্থী