রাজনৈতিক দলগুলোকে সহিংসতা থেকে সরে আসার আহ্বান

23 | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton

অব্যাহত সহিংসতার ঘটনায় উদ্বেগ প্রকাশ করে রাজনৈতিক দলগুলোকে সহিংসতা থেকে সরে দাঁড়ানোর আহ্বান জানিয়েছে জেলা পাবলিক পলিসি ফোরাম (ডিপিপিএফ) নামে এক নাগরিক সংগঠন।

php glass

চট্টগ্রাম: অব্যাহত সহিংসতার ঘটনায় উদ্বেগ প্রকাশ করে রাজনৈতিক দলগুলোকে সহিংসতা থেকে সরে দাঁড়ানোর আহ্বান জানিয়েছে জেলা পাবলিক পলিসি ফোরাম (ডিপিপিএফ) নামে এক নাগরিক সংগঠন।

শনিবার সংগঠনটির পক্ষ থেকে সংবাদ মাধ্যমে পাঠানো এক বিবৃতিতে বলা হয়েছে, দেশে বিরাজমান পরিস্থিতি বিবেচনায় নাগরিক সংগঠনসহ সকলের দায়িত্ব হওয়া উচিত সুষ্ঠ গণতান্ত্রিক পরিবেশ বজায় রাখা যেখানে সকলের মতামতের ভিত্তিতে সুষ্ঠ গণতান্ত্রিক চর্চা বিদ্যমান থাকবে।

বিবৃতিতে আরও বলা হয়, গণতান্ত্রিক প্রক্রিয়ায় কোন ধরনের সহিংসতা কাম্য নয়। এমন রাজনৈতিক পরিসর বিদ্যমান থাকতে হবে যাতে সকলপক্ষ স্বাধীন ও শান্তিপূর্ণভাবে তাদের মতামত প্রকাশ করতে পারে।

চট্টগ্রাম জেলা পাবলিক পলিসি ফোরামের আহবায়ক জেসমিন সুলতানা পারু, পটিয়া পাবলিক পলিসি ফোরামের সমন্বয়কারী পংকজ চক্রবর্তী এবং সন্দ্বীপ পাবলিক পলিসি ফোরামের আহবায়ক মাষ্টার আবুল কাশেম শিল্পি যৌথভাবে এ বিবৃতি দিয়েছেন।

বিবৃতিতে দল-মতের উপরে উঠে নারী ও শিশুসহ বিভিন্ন পর্যায়ের নাগরিকদের উপর সকল ধরনের রাজনৈতিক সহিংসতা রোধের জন্য রাজনৈতিক দলগুলোর প্রতি আহ্বান জানানো হয়।

বাংলাদেশ সময়: ১৫৪০ঘণ্টা, ডিসেম্বর ২৮,২০১৩
পিআর/টিসি

ববি শিক্ষার্থীদের ব্যতিক্রমী কর্মসূচি
রাঙামাটিতে পুলিশ সদস্যর ঝুলন্ত মরদেহ উদ্ধার
ঘটনাস্থলে গিয়ে নুসরাত হত্যার বর্ণনা দিলেন ‘মনি’
গাজীপু‌রে পুলিশের কাছ থেকে আসামির পলায়ন
ভোলায় জ্বিন তাড়াতে গৃহবধূর গায়ে আগুন, আটক ২


ঘাটাইলে ট্রাক-অটোরিকশা সংর্ঘষে যুবক নিহত
তাড়াইলে আগুনে ৩ বসতঘর পুড়ে ছাই
কোহলির সেঞ্চুরিতে ম্লান রানা-রাসেল ঝড়
নিরোধ-শান্তা শিক্ষাবৃত্তি পেলো ১০২ শিক্ষার্থী
নিউইয়র্কে এফএফডি সভা: আঞ্চলিক সহযোগিতার বিকল্প নেই