শুক্রবার চিটাগাং খুলশী ক্লাবের গ্র্যান্ড ওপেনিং

48 | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton

বন্দর নগরীতে অভিজাত ক্লাব হিসেবে পরিচিত চট্টগ্রাম ক্লাব ও সিনিয়র ক্লাবের পাশাপাশি শুক্রবার যাত্রা শুরু করছে আরেকটি অভিজাত ক্লাব।

php glass

চট্টগ্রাম: বন্দর নগরীতে অভিজাত ক্লাব হিসেবে পরিচিত চট্টগ্রাম ক্লাব ও সিনিয়র ক্লাবের পাশাপাশি শুক্রবার যাত্রা শুরু করছে আরেকটি অভিজাত ক্লাব।

‘চিটাগাং খুলশী ক্লাব লিমিটেড’ (সিকেসিএল) নামে ক্লাবটির গ্র্যান্ড ওপেনিং উপলক্ষ্যে সন্ধ্যা সাড়ে ৬টায় সানমার স্প্রিং ভ্যালীতে ক্লাবের নিজস্ব ভেন্যুতে বর্ণাঢ্য অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

বৃহস্পতিবার দুপুরে চিটাগাং খুলশী ক্লাব অডিটোরিয়ামে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান ক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি মো. নিয়াজ মোর্শেদ এলিট।

লিখিত বক্তব্যে ক্লাব প্রতিষ্ঠার কারণ ব্যাখ্যা করে তিনি বলেন, শিল্প বাণিজ্যসহ নানা ক্ষেত্রে গুরত্বপূর্ণ বাণিজ্যিক রাজধানী চট্টগ্রাম। তাই সময়ের চাহিদা মাথায় রেখে নতুন একটি সামাজিক রিক্রিয়েশান ক্লাব গঠনের উদ্যোগ নিয়েছি আমরা।

ক্লাবটি ‘দি চিটাগাং খুলশী ক্লাব লিমিটেড’ নামে নিবন্ধিত হয়েছে জানিয়ে তিনি বলেন, ‘চট্টগ্রাম শহরে ‘চিটাগাং ক্লাব, সিনিয়র’স ক্লাবের মতো অভিজাত ক্লাবগুলোর পাশাপাশি এই ক্লাবটিও স্বমহিমায় এগিয়ে যাবে। এজন্য বিভিন্ন কার্যক্রম হাতে নেয়া হয়েছে।’

চিটাগাং খুলশী ক্লাব লিমিটেডে’র সদস্যদের বিনোদনের জন্য বিভিন্ন সুযোগ সুবিধা থাকবে উল্লেখ করে তিনি জানান, আধুনিক কটেজ এন্ড রেস্টুরেন্ট ও ক্যাটারিং সার্ভিসের সুব্যবস্থার পাশাপাশি বিনোদনের জন্য বিলিয়াড ও স্নোকার রুম, পুল রুম ও কার্ড রুমের ব্যবস্থা করা হয়েছে। ক্লাব মেম্বারদের শরীর চর্চার জন্য থাকবে জিমনেসিয়াম। ক্লাবের সদস্যরা এসব সুযোগ সুবিধা উপভোগ করতে পারবেন।

নিয়াজ মোর্শেদ এলিট জানান, চট্টগ্রাম ও দেশের অন্যান্য অঞ্চলের সুশিক্ষিত ও অভিজাত শ্রেণীর সম্মিলন ঘটাবে চিটাগাং খুলশী ক্লাব লিমিটেড। এরই মধ্যে ক্লাবের ২১ সদস্যের নির্বাহী কমিটি গঠিত হয়েছে। যাদের বেশিরভাগই বয়সে তরুণ হলেও ব্যবসা বাণিজ্যসহ নানা ক্ষেত্রে সফলতা আছে তাদের।  

২১ সদস্যের কমিটিতে বড়তাকিয়া গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক মো. নিয়াজ মোর্শেদ এলিট প্রতিষ্ঠাতা সভাপতি ও সিলভারস্পুন রিসোর্টের এক্সিকিউটিভ ডিরেক্টর (প্রশাসন) মো. রফিক উদ্দিন বাবুল প্রতিষ্ঠাতা সহ-সভাপতির দায়িত্ব পালন করছেন। ১৯ জন প্রতিষ্ঠাতা পরিচালক রয়েছেন।

নিয়াজ মোর্শেদ এলিট জানান, ডোনার মেম্বার, লাইফ টাইম মেম্বার ও পার্মানেন্ট মেম্বারশীপ এই তিন ক্যাটাগরিতে চিটাগাং খুলশী ক্লাব লিমিটেড মেম্বারশীপ প্রদান করবে। এসব ক্যাটাগরিতে আগ্রহীরা ক্লাবের নির্দিষ্ট অফিস থেকে ফরম সংগ্রহ করে বিধি অনুযায়ী মেম্বারশীপ গ্রহণ করতে পারেন।

সংবাদ সম্মেলনে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন ক্লাবের প্রতিষ্ঠাতা সহ-সভাপতি রফিক উদ্দিন বাবুল। এ সময় অন্যান্যের মধ্যে স্থপতি আলী আহসান মো. মুজাহিদ বেগ,  পোর্টল্যান্ড গ্রুপের পরিচালক জাকির হোসাইন, ওয়াশো প্রাইভেট লিমিটেড’র আনোয়ার সাজ্জাদ লিপন, আলবিয়ন গ্রুপের চেয়ারম্যান রাইসুল উদ্দিন, সিগমা ফ্যাশান প্রাইভেট লিমিটেড’র ম্যানেজিং ডিরেক্টর আবু হাসনাত চৌধুরী প্রমুখ উপস্থিত ছিলেন।  

বাংলাদেশ সময়: ১৭৩০ঘণ্টা, ডিসেম্বর ২৬, ২০১৩
তপন চক্রবর্তী, ব্যুরো এডিটর।

নিষ্ক্রিয় করার সময় শ্রীলঙ্কায় ফের বোমা বিস্ফোরণ
শ্রীলঙ্কায় হতাহতদের পরিবারকে অর্থ সহায়তা দেবে সরকার
হামলাস্থল পরিদর্শন লঙ্কান পুলিশের
পাকুন্দিয়ায় বাসচাপায় পথচারীর মৃত্যু
ঢাকা-কলকাতা প্রেসক্লাবের দুই নেতার সৌজন্য সাক্ষাৎ


কলম্বো বাস স্টেশন থেকে ৮৭ বিস্ফোরক উদ্ধার
ব্রাহ্মণবাড়িয়ায় ২ ফার্মেসিকে জরিমানা-সিলগালা, আটক ৩
শ্রীলঙ্কা হামলায় ড্যানিশ ধনকুবেরের ৩ সন্তানের মৃত্যু
ফিলিপাইনে ৬.৩ মাত্রার ভূমিকম্প
মঙ্গলবার শ্রীলঙ্কায় রাষ্ট্রীয় শোক