চট্টগ্রামে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে বেলুন বিক্রেতার মৃত্যু

38 | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton

নগরীর কোতোয়ালি থানার পলোগ্রাউণ্ড মাঠের সামনে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে মো. রফিকুল ইসলাম (৩৫) নামে এক বেলুন বিক্রেতার মৃত্যু হয়েছে। একই ঘটনায় রুবেল (১৮) নামে তার এক সহকারী আহত হয়েছেন।

php glass

চট্টগ্রাম: নগরীর কোতোয়ালি থানার পলোগ্রাউণ্ড মাঠের সামনে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে মো. রফিকুল ইসলাম (৩৫) নামে এক বেলুন বিক্রেতার মৃত্যু হয়েছে। একই ঘটনায় রুবেল (১৮) নামে তার এক সহকারী আহত হয়েছেন।

বৃহস্পতিবার দুপুরে এ দুর্ঘটনা ঘটেছে। নিহত রফিকুল পিরোজপুর জেলার মঠবাড়িয়া থানার মধ্যমসোনাখালীর মতি হাওলাদারের ছেলে। তিনি চট্টগ্রাম নগরীতে থেকে বেলুন বিক্রি করে জীবিকা নিবার্হ করতেন।

চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) পুলিশ ফাঁড়ির এএসআই পংকজ বড়ুয়া বাংলানিউজকে জানান, দুপুর পৌনে ১২টার নগরীর রেলওয়ে পলোগ্রাউণ্ড মসজিদের সামনে রফিক বেলুন বিক্রি করছিলেন। এসময় তার কাছে থাকা বেলুনে হাওয়া দেয়ার সময় সিলিন্ডারটি বিস্ফোরিত হয়। এতে রফিক এবং তার সহকারী রুবেল গুরুতর আহত হন।

তাদেরকে আশঙ্কাজনক অবস্থায় চমেক হাসপাতালে নিয়ে এলে কর্তৃব্যরত চিকিৎসকরা রফিককে মৃত ঘোষণা করেছেন। আর রুবেলকে ক্যাজুয়ালিটি ওয়ার্ডে ভর্তি করা হয়েছে বলে তিনি জানান।
 
বাংলাদেশ সময়: ১৭৩২ঘণ্টা, ডিসেম্বর ২৬, ২০১৩
সম্পাদনা: তপন চক্রবর্তী, ব্যুরো এডিটর।

’২২ শে এপ্রিলে’-এ মম
ভোমরা বন্দরে শ্রমিকদের কর্মবিরতি
বেলজিয়াম আওয়ামী লীগের ইফতার মাহফিল
মাশরাফির নেতৃত্ব যোদ্ধার মতো: রোডস
ট্রাফিক পুলিশের সঙ্গে পথে ইফতার করলেন সিএমপি কমিশনার


ইতিকাফকারীর করণীয় ও বর্জনীয়
কঙ্গোতে নৌকা ডুবিতে ৩০ জনের প্রাণহানি, নিখোঁজ ২০০
রাবিতে পুকুর সংস্কার ও সংরক্ষণের উদ্যোগ
হলি আর্টিজান মামলায় ৫ জনের সাক্ষ্যগ্রহণ
‘২০০৩’ বাংলাদেশের ভুলে যাওয়ার মতো বিশ্বকাপ