‘গণতন্ত্রের অভিযাত্রা’ বিজয় ছিনিয়ে আনবে: ওয়াহিদুল আলম

33 | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton

ঢাকা অভিমুখি গণতন্ত্রের অভিযাত্রা দেশের জনগণ যে কোন মূল্যে সফল করে গণতন্ত্রের বিজয় ছিনিয়ে আনবে বলে মন্তব্য করেছেন সাবেক হুইপ সৈয়দ ওয়াহিদুল আলম।

php glass

চট্টগ্রাম: ঢাকা অভিমুখি গণতন্ত্রের অভিযাত্রা দেশের জনগণ যে কোন মূল্যে সফল করে গণতন্ত্রের বিজয় ছিনিয়ে আনবে বলে মন্তব্য করেছেন সাবেক হুইপ সৈয়দ ওয়াহিদুল আলম।

তিনি বলেন, দেশের গণতন্ত্র, সার্বভৌমত্ব  আজ ক্ষত বিক্ষত। তাই দেশের  গণতন্ত্র পুন: প্রতিষ্ঠায় দেশনেত্রী বেগম খালেদা জিয়ার ২৯ ডিসেম্বর ঢাকা অভিমুখে ‘গণতন্ত্রের অভিযাত্রা’ একটি  শান্তিপূর্ণ কর্মসুচি।

এই কর্মসুচির মধ্য দিয়ে দেশ ও জাতিকে ফ্যাসিষ্ট সরকারের কবল থেকে রক্ষা করার  নতুন যাত্রা শুরু হবে উল্লেখ করে তিনি বলেন, আশা করি সরকার শান্তিপূর্ণ কর্মসুচিতে বাধা দিয়ে গণতন্ত্রের উপর নতুন করে কালিমা লেপন করবেন না।

বুধবার দুপুরে নগর বিএনপির দলীয় কার্যালয় নাসিমন ভবনে আয়োজিত এক সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি। ২৯ ডিসেম্বর  ঢাকার অভিমুখে যাত্রা কর্মসুচি সফল করতে চট্টগ্রাম নগর বিএনপি এ প্রস্তুতি সভার আয়োজন করে।

সভাপতির বক্তব্যে নগর বিএনপির সিনিয়র সহ-সভাপতি আবু সুফিয়ান বলেন, চট্টগ্রাম সহ সারা দেশের মানুষ দেশনেত্রী বেগম খালেদা জিয়ার ডাকে ২৯ ডিসেম্বর ঢাকা যেতে উদগ্রীব।

দেশের জনগণ দেশনেত্রী বেগম খালেদা জিয়ার এই কর্মসুচির মধ্য দিয়ে অবৈধ সরকারের চির বিদায় দেখতে চায়।

ঢাকায় পুলিশের গাড়িতে আগুন দেয়াকে ষড়যন্ত্র উল্লেখ করে তিনি বলেন, যেখানে আমাদের নেত্রী শান্তিপূর্ণ কর্মসূচি দিয়েছে সেখানে কেউ পুলিশের গাড়িতে আগুন দিয়ে নাশকতা সৃষ্টি করার সাহস করবে না।

বিরোধী দলের আন্দোলনকে ভিন্নখানে প্রবাহিত করতেই এই ষড়যন্ত্র করা হয়েছে বলে অভিযোগ করেন তিনি।

সভায় অন্যান্যদের মধ্যে নগর বিএনপি নেতা এ্যাডভোকেট আবদুস সাত্তার, কমান্ডার সাহাবউদ্দিন, আহমেদুল আলম রাসেল, আব্দুল মান্নান, আনোয়ার হোসেন লিপু, চট্টগ্রাম মহানগর মহিলা দলের সভানেত্রী মনোয়ারা বেগম মনি, সাধারণ সম্পাদিকা জেলী চৌধুরী, মহানগর যুবদলের সিনিয়র যুগ্ম সম্পাদক মো: শাহেদ, কেন্দ্রীয় ছাত্রদলের সহ- সাংগঠনিক সম্পাদক কামরুল ইসলাম প্রমুখ বক্তব্য রাখেন।

বাংলাদেশ সময়: ২১০৫ ঘণ্টা, ডিসেম্বর ২৫, ২০১৩
সম্পাদনা: তপন চক্রবর্তী, ব্যুরো এডিটর।

ময়মনসিংহে প্রাইভেটকার চোরসহ আটক ৯
নবাবগঞ্জে ইছামতি নদী থেকে এক ব্যক্তির মরদেহ উদ্ধার
রাজস্থানকে হারিয়ে শীর্ষে দিল্লি
ভৈরবে নবজাতকের মরদেহ উদ্ধার
 নির্মাতা সত্যজিৎ রায়ের প্রয়াণ


নওয়াপাড়ায় ট্রেন-ট্রাকের সংঘর্ষে আহত ২০
সন্ত্রাসবাদবিরোধী লড়াইয়ে নেমেছে চীন 
ব্রুনেই সুলতানের নৈশভোজে শেখ হাসিনা
সুন্দরগঞ্জে ইজিবাইকের ধাক্কায় শিশুর মৃত্যু
শ্রীলঙ্কার হামলা তদন্তে ইন্টারপোলের বিশেষ দল