চট্টগ্রামে নদভির পক্ষে প্রচারণায় কেন্দ্রীয় নেতারা

51 | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম/(ফাইল ফটো)

walton

জামায়াতের দুর্গ হিসেবে পরিচিত চট্টগ্রাম-১৫ (সাতকানিয়া-লোহাগাড়া) আসনের প্রার্থী আওয়ামী লীগের নতুন মুখ ড.আবু রজা মুহাম্মদ নেজামউদ্দিন নদভির পক্ষে প্রচারণায় নেমেছেন আওয়ামী লীগের সহযোগী চারটি সংগঠনের কেন্দ্রীয় নেতাদের একটি যৌথ টিম।

php glass

চট্টগ্রাম: জামায়াতের দুর্গ হিসেবে পরিচিত চট্টগ্রাম-১৫ (সাতকানিয়া-লোহাগাড়া) আসনের প্রার্থী আওয়ামী লীগের নতুন মুখ ড.আবু রজা মুহাম্মদ নেজামউদ্দিন নদভির পক্ষে প্রচারণায় নেমেছেন আওয়ামী লীগের সহযোগী চারটি সংগঠনের কেন্দ্রীয় নেতাদের একটি যৌথ টিম।

বুধবার দিনভর তারা সাতকানিয়া উপজেলার বিভিন্ন এলাকায় নদভিকে সঙ্গে নিয়ে নির্বাচনী প্রচারণা চালান। এসময় উপজেলায় ছাত্রলীগ, যুবলীগ ও স্বেচ্ছাসেবক লীগের পক্ষে আলাদাভাবে কর্মীসভা অনুষ্ঠিত হয়।

চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মফিজুর রহমান বাংলানিউজকে বলেন, ঢ‍াকা থেকে আসা ছাত্রলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ ও যুব মহিলা লীগের নেতাদের নিয়ে আমরা বিভিন্ন জায়গায় গণসংযোগ করেছি। কেন্দ্রীয় নেতাদের উপস্থিতিতে উপজেলা আওয়ামী লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। এতে নদভি সাহেব প্রধান অতিথি ছিলেন। তিনটি আলাদা কর্মীসভাও অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার একইভাবে লোহাগাড়া উপজেলায় নদভিকে নিয়ে গণসংযোগ এবং বর্ধিত সভা ও কর্মী সভা অনুষ্ঠিত হবে বলে তিনি জানান।

এসব সভায় জামায়াত-শিবিরের হাত নাশকতা, সন্ত্রাসের হাত থেকে সাতকানিয়া-লোহাগাড়াকে উদ্ধার করতে নদভিকে নৌকা মার্কায় ভোট দেয়ার আহ্বান জানান নেতারা।

কেন্দ্রীয় টিমের সদস্যদের মধ্যে আছেন মহিলা আওয়ামী লীগের নেত্রী সাংসদ সাফিয়া খাতুন, সংরক্ষিত মহিলা আসনের সাংসদ হাসিনা মান্নান, যুব মহিলা লীগের চায়না খাতুন, যুবলীগের কেন্দ্রীয় প্রেসিডিয়াম সদস্য বেলাল হোসেন, মহিম উদ্দিন মহিম, আওয়ামী লীগের কেন্দ্রীয় উপ-কমিটির সহ-সম্পাদক মাহফুজুল হায়দার চৌধুরী রোটন প্রমুখ।

আর সহযোগী সংগঠনের কেন্দ্রীয় নেতাদের নির্বাচনী প্রচারণার বিষয়টি ঢাকা থেকে মনিটরিং করছেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন।

উল্লেখ্য জামায়াতের ‘কাছের লোক’ হিসেবে পরিচিত নদভীর মনোনয়ন নিয়ে গণমাধ্যমে সমালোচনা চলছে। এমনকি জামায়াতের ভেতরেও এ নিয়ে নেতিবাচক প্রতিক্রিয়া আছে।

চট্টগ্রামের সীতাকুণ্ডে জামায়াত নিয়ন্ত্রিত আন্তর্জাতিক ইসলামী বিশ্ববিদ্যালয়ের অন্যতম প্রতিষ্ঠাতা এবং বিশ্ববিদ্যালয়টির দাওয়াহ এন্ড ইসলামিক স্টাডিজ বিভাগের সহযোগী অধ্যাপক আবু রেজা মুহাম্মদ নেজামউদ্দিন নদভি পিতার নামে প্রতিষ্ঠিত আল্লামা ফজলুল্লাহ ফাউন্ডেশনের মাধ্যমে দেশের বিভিন্ন স্থানে মসজিদ ও টিউবওয়েলসহ বিভিন্ন স্থাপনা নির্মাণ করে দেন। এছাড়া গরীব মেয়েদের বিয়ে দেয়া যে কোন আর্থিক সহযোগিতাও এ ফাউন্ডেশন থেকে দীর্ঘদিন ধরে করছেন নদভী।

বাংলাদেশ সময়: ২০৫৪ ঘণ্টা, ডিসেম্বর ২৫,২০১৩
সম্পাদনা: তপন চক্রবর্তী, ব্যুরো এডিটর

চবির সাবেক শিক্ষার্থীদের পুনর্মিলনী ১৮ নভেম্বর
শাহবাগে চাকরির বয়স ৩৫ করার দাবিতে সমাবেশ, আটক ৭
আদিতমারীতে গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার 
টাঙ্গাইলে ভুয়া চিকিৎসকের কারাদণ্ড
অনশনরত রোহিঙ্গাদের নির্যাতন করছে সৌদি আরব!


উন্নয়‌নের অগ্রযাত্রা ধরে রাখ‌তে শেখ হা‌সিনার বিকল্প নেই
গাজীপুরে অটো‌রিকশা-কভার্ডভ্যানের সংঘর্ষে নিহত ১, আহত ৫
বিদেশে নেওয়ার আশ্বাসে ৮ কোটি টাকা হাতিয়ে নিলেন তারা
‘ট্যাক্স না দেয়ার সংস্কৃতি থেকে বের হতে হবে’
২০৩০ সালের মধ্যে গুণগত শিক্ষা নিশ্চিত করতে হবে