ফটিকছড়িতে উন্নয়নের সুযোগ চান নজিবুল বশর

47 | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছৈয়দ নজিবুল বশর মাইজভান্ডারী / ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

বিগত দিনে ফটিকছড়ি উন্নয়ন বঞ্চিত ছিল উল্লেখ করে এলাকার কাঙ্খিত উন্নয়নের সুযোগ চেয়েছেন দশম জাতীয় সংসদ নির্বাচনে নৌকার প্রার্থী ছৈয়দ নজিবুল বশর মাইজভান্ডারী।

চট্টগ্রাম: বিগত দিনে ফটিকছড়ি উন্নয়ন বঞ্চিত ছিল উল্লেখ করে এলাকার কাঙ্খিত উন্নয়নের সুযোগ চেয়েছেন দশম জাতীয় সংসদ নির্বাচনে নৌকার প্রার্থী ছৈয়দ নজিবুল বশর মাইজভান্ডারী।

তিনি বলেন, অতীতে ফটিকছড়ি ছিল অবহেলিত। এলাকার কাঙ্খিত উন্নয়ন হয়নি। আগামীতে ফটিকছড়িতে উন্নয়নের সুযোগ চাই।

শেখ হাসিনা বৃহত্তর চট্টগ্রামের উন্নয়নের দায়িত্বভার গ্রহণ করেছেন উল্লেখ করে তিনি বলেন, উন্নয়নের ধারাবাহিকতা রক্ষায়  আবার নৌকায় ভোট দিন।

সোমবার দুপুরে দশম জাতীয় সংসদ নির্বাচনের আনুষ্ঠানিক প্রচারণায় নেমে এলাকাবাসীর কাছে ভোট চেয়ে এসব কথা বলেন নজিবুল বশর।
 
আসন্ন দশম জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী জোটের ফটিকছড়ি আসনের নৌকা প্রতীকের প্রার্থী বাংলাদেশ তরিকত ফেডারেশনের চেয়ারম্যান নজিবুল বশর মাইজভান্ডারী সোমবার দুপুরে আনুষ্ঠানিক প্রচারণা শুরু করেন।  

মাইজভান্ডার দরবার শরীফে জেয়ারত শেষে বাড়ি থেকে বের হয়ে ফটিকছড়ির সাবেক সাংসদ প্রয়াত রফিকুল আনোয়ারের কবরে জেয়ারত ও সমাধিতে পুষ্প অর্পণের মধ্য দিয়ে নির্বাচনী প্রচারণা শুরু  হয়।

প্রচারণার সময় নজিবুল বশরের সঙ্গে ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি আফতাব উদ্দিন চৌধুরী, সাধারণ সম্পাদক এস এম সোলাইমান, তরিকত ফেডারেশেরন কেন্দ্রীয় কমিটির আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক শাহজাদা সৈয়দ তৈয়বুল বশর মাইজভান্ডারী।

দক্ষিণ ফটিকছড়ির আব্দুল্লাপুর গনসংযোগ শেষে জাফাতনগরের মোহম্মদ তকিরহাটে নির্বাচনী কার্যালয় উদ্বোধন শেষে সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য রাখেন নজিবুল বশর।

তিনি বলেন, ফটিকছড়িতে যোগাযোগ, শিক্ষা ও আইন-শৃংখলার উন্নতি দরকার। এ উপজেলাটি সব সময়ই উন্নয়নে পিছিয়ে। অবহেলিত ফটিকছড়িবাসীকে কাঙ্খিত উন্নয়নের দ্বারপ্রান্তে পৌঁছে দিতে চাই।

সমাবেশে অন্যান্যের মধ্যে আওয়ামী লীগ নেতা আবদুল মান্নান চৌধুরী, তরিকত ফেডারেশনের কেন্দ্রীয় কার্যনির্বাহী সদস্য শাহজাদা মো. বেলাল উদ্দিন, যুবলীগ নেতা কামাল পাশা প্রমুখ বক্তব্য রাখেন।

বাংলাদেশ সময়:২০৩০ঘন্টা, ডিসেম্বর ২৩, ২০১৩
সম্পাদনা: তপন চক্রবর্তী, ব্যুরো এডিটর

ফুলবাড়ীতে গাঁজাসহ ৩ শিক্ষার্থী আটক
খুলনার বইমেলায় ভাষাপ্রেমীদের উপচেপড়া ভিড়
‘ভুলে ভরা কবিতা’র পর ‘বাইসাইকেল’
ঢামেকের বাতাসে পোড়া গন্ধ 
ইমরানকে গাভাস্কার: বন্ধু, কোথায় তোমার নয়া পাকিস্তান?


হিলি সীমান্তে দুই বাংলার সম্প্রীতির মিলন মেলা
ভাষা শহীদ স্মৃতি স্মরণে স্থাপনা
ময়মনসিংহ’ ১৯৫২,ইতিকথা-৩

ভাষা শহীদ স্মৃতি স্মরণে স্থাপনা

খুবিতে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত
কেমিক্যাল গোডাউন সরাতে দ্রুত আন্তঃমন্ত্রণালয় বৈঠক
জাতিসংঘে স্থায়ী মিশনে ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা