যাত্রী সংকটে ছাড়তে পারেনি বিআরটিসি বাস

49 | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

প্রস্তুতি থাকলেও যাত্রী সংকটের কারণে বন্দর নগরী চট্টগ্রাম থেকে বিভিন্ন গন্তব্যের উদ্দেশ্যে ছেড়ে যেতে পারেনি বিআরটিসি পরিবহনের বাস।

চট্টগ্রাম: প্রস্তুতি থাকলেও যাত্রী সংকটের কারণে বন্দর নগরী চট্টগ্রাম থেকে বিভিন্ন গন্তব্যের উদ্দেশ্যে ছেড়ে যেতে পারেনি বিআরটিসি পরিবহনের বাস।

কর্মকর্তারা জানিয়েছেন, নগরীতে কয়েকটি গাড়ি চলাচল করলেও বিভিন্ন জেলার উদ্দেশ্যে দূর পাল্লার কোন বাস চট্টগ্রাম ছেড়ে যেতে পারেনি।

যাত্রী সংকটের কারণে বিভিন্ন জেলায় বিআরটিসি পরিবহনের বাস যেতে পারেনি বলে জানান তারা।

উল্লেখ্য, অবরোধ উপক্ষো করে দূরপাল্লার সব যানবাহন চলবে বলে ঘোষণা দেন যোগাযোগমন্ত্রী ওবায়দুল কাদের। এরপর সোমবার রাস্তায় নামে বিআরটিসি পরিবহনের বাস। তবে যাত্রী না পেয়ে যাত্রা ভঙ্গ হয় সরকারি এ পরিবহন সংস্থার।

বিআরটিসি চট্টগ্রাম অঞ্চলের ডিপো ম্যানেজার জীবন চাকমা বাংলানিউজকে জানান, নগরী ও বিভিন্ন জেলায় মিলে ৬০টি যাত্রীবাহী বাস চলাচল করে।

যোগাযোগমন্ত্রীর নির্দেশের পর সোমবার রাস্তায় গাড়ি নামানো হলেও যাত্রীর অভাবে কোন দূর পাল্লার বাস চট্টগ্রাম থেকে ছেড়ে যেতে পারেনি।

তিনি বলেন,‘অবরোধে বিভিন্ন যানবাহন চলাচল করলেও যাত্রীদের মধ্যে আতঙ্ক বিরাজ করছে। ফলে দূর পাল্লার যাত্রীরা বের হচ্ছেন না।‘

নগরীতে ১৮টি বাস চলাচল করছে জানিয়ে তিনি বলেন, বিভিন্ন গন্তব্যে বাস পাঠানোর প্রস্তুতি ছিল। তবে যাত্রী না পাওয়াতে তা আর সম্ভব হয়নি।

বাংলাদেশ সময়:১৮২০ঘণ্টা, ডিসেম্বর ২৩, ২০১৩
এমইউ/টিসি

পরিকল্পিত আবাসন গড়ার আহ্বান পররাষ্ট্রমন্ত্রীর
নারায়ণগঞ্জের মন্দিরে আগুন, আতঙ্কে আহত ১০
কুমিল্লায় হাসপাতালের ল্যাবে অগ্নিকাণ্ড
ব্রাহ্মণবাড়িয়ায় দুই যুবককে ছুরিকাঘাত
চকবাজার অগ্নিকাণ্ডে পাকিস্তানের শোক


ক্রিকেট টুর্নামেন্টে অংশ নিতে বাংলাদেশি দল ভারতে
‘বঙ্গবন্ধু’ উপাধি পান শেখ মুজিবুর রহমান
নোয়াখালীতে ১৫ জনের দাফন সম্পন্ন
পুরান ঢাকার সিদ্দিকবাজারে আগুন
চকবাজার অগ্নিকাণ্ডে সৌদি বাদশাহ ও ক্রাউন প্রিন্সের শোক