সদরঘাটে গৃহকর্মীর রহস্যজনক মৃত্যু

14 | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

নগরীর সদরঘাট এলাকায় মিনুদাস(১৫) নামে এক গৃহকর্মীর রহস্যজনক মৃত্যু হয়েছে। রোববার দুপুরে এ মৃত্যুর ঘটনা ঘটে। গৃহকর্তার দাবি গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে মিনু। পুলিশ বলছে বিষয়টি হত্যা না আত্মহত্যা তা খতিয়ে দেখছে তারা।

চট্টগ্রাম: নগরীর সদরঘাট এলাকায় মিনুদাস(১৫) নামে এক গৃহকর্মীর রহস্যজনক মৃত্যু হয়েছে। রোববার দুপুরে এ মৃত্যুর ঘটনা ঘটে। গৃহকর্তার দাবি গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে মিনু। পুলিশ বলছে বিষয়টি হত্যা না আত্মহত্যা তা খতিয়ে দেখছে তারা।

মিনু দাস মিরসরাই উপজেলার হাইতকান্দি ইউনিয়নের কুরুয়া গ্রামের স্বপন জলদাসের মেয়ে। সে সদরঘাট থানা এলাকার রুপরাশ বিল্ডিংয়ের ৫ম তলায় কালা চাঁদ পালের বাসায় গৃহকর্মীর কাজ করতেন।

চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির কর্তব্যরত নায়েক আবুল বাশার বাংলানিউজকে বলেন,‘রোববার সকালে কালাচাঁদ পালের ছেলেদের সঙ্গে ঝগড়া করে মিনুদাস। এ ঘটনায় অভিমান করে দুপুরের দিকে বেড রুমের জানালার সঙ্গে শাড়ি পেঁচিয়ে আত্মহত্যার চেষ্টা করে বলে জানিয়েছেন কালাচাঁদ পাল।

বাসার লোকজন বিষয়টি টের পেয়ে গুরুতর আহতবস্থায় তাকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে কর্তব্য চিকিৎসক মিনুকে মৃত ঘোষণা করে।

সদর ঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা প্রণব কুমার চৌধুরী বাংলানিউজকে বলেন, ঘটনাটা শুনেছি। ঘটনাস্থলে এক কর্মকর্তাকে পাঠিয়েছি। এটি আত্মহত্যা না অন্য কিছু তা খতিয়ে দেখা হচ্ছে।

বাংলাদেশ সময়: ১৫৩৩ঘণ্টা, ডিসেম্বর ২২, ২০১৩

সম্পাদনা: তপন চক্রবর্তী, ব্যুরো এডিটর।

মেসির হ্যাটট্রিকে বার্সার জয়
ডিজিটাল কেওয়াইসি চালু করলো নগদ
বঙ্গবন্ধুকে নিয়ে দুই ডাকটিকিট
চকবাজারে ফের আগুন আতঙ্ক, ছোটাছুটিতে আহত ৭
চকবাজার ট্র্যাজেডি: কারণ অনুসন্ধানে আইইবি’র কমিটি


‘সংস্কৃতিচর্চা জাতিকে অশুভ শক্তি থেকে বিরত রাখে’ 
শেষ ছুটির দিনে প্রাণবন্ত বইমেলা
উত্তরায় বাসের ধাক্কায় কিশোরের মৃত্যু
চট্টগ্রাম প্রেসক্লাবের সভাপতি আব্বাস, সম্পাদক ফরিদ
‘ঢাকাকে সুন্দর-আধুনিক শহরে পরিণত করবো’