সাতকানিয়ায় শিবিরের হামলায় আহত যুবলীগ কর্মীর মৃত্যু

23 | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton

চট্টগ্রামের সাতকানিয়া থানার মাদারবাড়ি এলাকায় জামায়াত-শিবির কর্মীদের হামলায় আহত যুবলীগ কর্মী আবদুল জব্বার (২৬) চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।

php glass

চট্টগ্রাম: চট্টগ্রামের সাতকানিয়া থানার মাদারবাড়ি এলাকায় জামায়াত-শিবির কর্মীদের হামলায় আহত যুবলীগ কর্মী আবদুল জব্বার (২৬) চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।

বৃহস্পতিবার সকালে নগরীর খুলশী এলাকার একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। নিহত যুবলীগ কর্মী আবদুল জব্বার সাতকানিয়া থানার কেওচিয়া ইউনিয়নের মাদারবাড়ি এলাকার মো. লাল মিয়ার ছেলে।

নগরীর বেসরকারি হলিক্রিসেন্ট হাসপাতালের আইসিইউ-এ কর্তব্যরত চিকিৎসক ডা. হাসান খায়ের বাংলানিউজকে জানান, আশঙ্কাজনক অবস্থায় আবদুল জব্বারকে বুধবার বিকেলে হাসপাতালে ভর্তি করা হয়। তখন থেকেই তাকে লাইফ সাপোর্টে রাখা হয়েছিল। এরপর বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টার দিকে তাকে মৃত্যু হয়।

তিনি বলেন,‘আঘাতে জব্বারের মাথায় প্রচন্ড জখমে মস্তিষ্কে রক্ত সঞ্চালন বন্ধ হয়ে যায়। এছাড়া সারা শরীরে আঘাতের কারণে তার কিডনিও নষ্ট হয়ে যায়।’

নিহতের পরিবার সূত্রে জানা গেছে, গত ১০ ডিসেম্বর রাতে উপজেলার মাদারবাড়ি গ্রামের বাড়িতে আবদুল জব্বারের ওপর হামলা করে জামায়াত-শিবির। গুরুতর আহত অবস্থায় তাকে প্রথমে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

সেখানে অবস্থার উন্নতি না হলে চিকিৎসকদের পরামর্শে নগরীর হলি ক্রিসেন্ট হাসপাতালের আইসিইউতে ভর্তি করা হয়। বৃহস্পতিবার ওই হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

বাংলাদেশ সময়: ১৪১০ঘণ্টা, ডিসেম্বর ১৯, ২০১৩

সম্পাদনা: তপন চক্রবর্তী, ব্যুরো এডিটর।

কেজি স্কুলেই সব কিছু শিখে যায় চীনা শিশুরা!
শ্রীলঙ্কায় মৃতের সংখ্যা কমে ২৫৩
প্রিয় নুসরাত | মুহম্মদ জাফর ইকবাল
৩ নেতাকে শো’কজ-অব্যাহতি, বগুড়া বিএনপি অফিসে তালা
কলকাতার শেষ চার কঠিন করে দিলো রাজস্থান


চেরনোবিল পারমাণবিক বিপর্যয়
মোবাইল টাওয়ারের রেডিয়েশন মাত্রার প্রতিবেদন চান হাইকোর্ট
সরকারি চাকরিতে বয়সসীমা বাড়ানোর প্রস্তাব সংসদে নাকচ
শুক্রবার বাংলাদেশে আসছে পাকিস্তানের যুবারা
নিষেধাজ্ঞা না মেনে ইলিশ ধরায় ১৩ জেলের কারাদণ্ড