হাটহাজারীতে অস্ত্রসহ আটক ৩

33 | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton

চট্টগ্রামের হাটহাজারীর বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে অস্ত্রসহ তিন ব্যাক্তিকে আটক করেছে পুলিশ। বুধবার ভোরে উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

php glass

চট্টগ্রাম: চট্টগ্রামের হাটহাজারীর বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে অস্ত্রসহ তিন ব্যাক্তিকে আটক করেছে পুলিশ। বুধবার ভোরে উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন, সিএনজি চালক শাহ আলম (৩০), মনির হোসেন (৩৫) এবং মহিদুর রহমান। এদের মধ্যে শাহ আলমের বাড়ি উপজেলার দক্ষিণ মার্দাশার সিকদার পাড়ায়। বাকিদের পরিচয় জানা যায়নি।

হাটহাজারী সার্কেলের এএসপি আফম নিজাম উদ্দিন বাংলানিউজকে জানান, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে উপজেলার দক্ষিণ মার্দাশার সিকদার পাড়া থেকে সিএনজি চালক শাহ আলমকে আটক করা হয়। তার স্বীকারোক্তির ভিত্তিতে দক্ষিণ বুড়িশ্চর দিদার মেম্বারের কলোনী মনির হোসেন এবং চৌধুরীহাট থেকে এলিট এনজেলস সিটি’র দারোয়ান মহিদুর রহমানকে আটক করা হয়।

অভিযানে মনির হোসেনের বাড়ি থেকে একটি পিস্তল, দুই রাউ- গুলি এবং ৬টি কিরিচ উদ্ধার করা হয়েছে বলে তিনি জানান।

এদিকে গত ৭ নভেম্বর হাটহাজারীর দক্ষিণ মার্দাশা ইউনিয়নের কাটাখালী এলাকা থেকে আমির খসরু (২৭) নামের একযুবকের বস্তাবন্দি লাশ উদ্ধার করা হয়। এই হত্যাকাণ্ডের সঙ্গে আটককৃতরা জড়িত আছে বলে পুলিশ নিশ্চিত হয়েছে।

হাটহাজারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) লিয়াকত আলী বলেন,‘প্রাথমিক স্বীকারোক্তিতে তারা আমির খসরু হত্যাকাণ্ডে জড়িত ছিল বলে জানিয়েছে। আরও কয়েকজন ওই হত্যাকাণ্ডে জড়িত আছে। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।’

বাংলাদেশ সময়: ১৮ ১০ ঘণ্টা, ডিসেম্বর ১৯, ২০১৩

সম্পাদনা: তপন চক্রবর্তী, ব্যুরো এডিটর।

’২২ শে এপ্রিলে’-এ মম
ভোমরা বন্দরে শ্রমিকদের কর্মবিরতি
বেলজিয়াম আওয়ামী লীগের ইফতার মাহফিল
মাশরাফির নেতৃত্ব যোদ্ধার মতো: রোডস
ট্রাফিক পুলিশের সঙ্গে পথে ইফতার করলেন সিএমপি কমিশনার


ইতিকাফকারীর করণীয় ও বর্জনীয়
কঙ্গোতে নৌকা ডুবিতে ৩০ জনের প্রাণহানি, নিখোঁজ ২০০
রাবিতে পুকুর সংস্কার ও সংরক্ষণের উদ্যোগ
হলি আর্টিজান মামলায় ৫ জনের সাক্ষ্যগ্রহণ
‘২০০৩’ বাংলাদেশের ভুলে যাওয়ার মতো বিশ্বকাপ