অবরোধের আগুনে দগ্ধ আরেক চালক

18 | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton

অবরোধের আগুনে দগ্ধ হয়েছে আরেক চালক আহসান উল্লাহ(৩০)। মঙ্গলবার রাতে সীতাকুণ্ড উপজেলার ভাটিয়ারী এলাকায় অবরোধ সমর্থকরা কাভার্ড ভ্যানে অগ্নিসংযোগ করলে দগ্ধ হয় আহসান।

php glass

চট্টগ্রাম: অবরোধের আগুনে দগ্ধ হয়েছে আরেক চালক আহসান উল্লাহ(৩০)। মঙ্গলবার রাতে সীতাকুণ্ড উপজেলার ভাটিয়ারী এলাকায় অবরোধ সমর্থকরা কাভার্ড ভ্যানে অগ্নিসংযোগ করলে দগ্ধ হয় আহসান।

এর আগে ১ ডিসেম্বর অবরোধ সমর্থকদের দেওয়া আগুনে পুড়ে সোমবার ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় আবদুল আজিজ নামে এক সিএনজি অটোরিকশা চালক।

চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইউনিটের সহকারি নিবন্ধক ডা. হাসমত আলী মিয়া বাংলানিউজকে বলেন, আগুনে আহসান উল্লাহর শরীরের ২৫ শতাংশ পুড়ে গেছে। তার মুখ, পা ও পিঠ দগ্ধ হয়েছে। আগুনে শ্বাসনালী ক্ষতিগ্রস্থ হওয়ায় এখনো আশংকামুক্ত বলা যাচ্ছে না।

প্রসঙ্গত, দশম সংসদ নির্বাচন স্থগিতের দাবিতে বিএনপি নেতৃত্বাধীন ১৮ দলীয় জোটের অবরোধের প্রথম দিন চট্টগ্রামের পরিস্থিতি শান্ত থাকলেও মধ্য রাতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে তান্ডব চালায় অবরোধকারীরা। এসময় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সীতাকুণ্ডের বিভিন্ন এলাকায় আটটি কাভার্ড ভ্যানে অগ্নিসংযোগ করে তারা।

বাংলাদেশ সময়: ১৩৪৫ঘণ্টা, ডিসেম্বর ১৮, ২০১৩

সম্পাদনা: তপন চক্রবর্তী, ব্যুরো এডিটর

ধলেশ্বরীতে সাড়ে ৮ কোটি টাকার কারেন্ট জাল পুড়িয়ে ধ্বংস
বেলকুচিতে মা-মেয়েসহ ৩ জনের মরদেহ উদ্ধার
গ্রীষ্মের গরমে নাজেহাল আগরতলাবাসী
অবশেষে জামিন পেলেন হিরো আলম
বাজিতপুরে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে দুইজনের মৃত্যু


না’গঞ্জে চাঁদাবাজির মামলায় কাউন্সিলর গ্রেফতার
মার্কস মেডিকেল কলেজ হাসপাতালে নিয়োগ
কলকাতায় বাংলাদেশের প্রথম পতাকা উত্তোলন দিবস পালিত 
রাজনৈতিক প্রতিহিংসার শিকার বিএনপি নেতা শাহীন: ফখরুলের
হাত হারানো রাজীবের মামলার প্রতিবেদন ২২ মে