ঢাকা, মঙ্গলবার, ১৭ ফাল্গুন ১৪২৭, ০২ মার্চ ২০২১, ১৭ রজব ১৪৪২

ক্রিকেট

নিউজিল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লো টাইগাররা

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৩, ২০২১
নিউজিল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লো টাইগাররা

তিন ম্যাচ ওয়ানডে ও সমান টি-টোয়েন্টি খেলতে নিউজিল্যান্ডের উদ্দেশে রওনা দিয়েছে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল। মঙ্গলবার (২৩ ফেব্রুয়ারি) বিকেলে সিঙ্গাপুর এয়ারওয়েজে দেশ ছাড়ে টাইগাররা।

 

নিউজিল্যান্ডে উদ্দেশে রওনা হওয়া ক্রিকেটাররা সামাাজিক যোগাযোগ মাধ্যমে কয়েকটি ছবিও পোস্ট করেছেন। নিজের অফিসিয়াল ফেসবুক পেজে নিজের একটি ছবি পোস্ট করে মাহমুদউল্লাহ রিয়াদ লেখেন, ‘নিউজিল্যান্ডের উদ্দেশে রওনা হলাম। আমাদের জন্য সবাই প্রার্থনা করুন। ’

রিয়াদ ছাড়াও দলের আরেক সিনিয়র টাইগার মুশফিকুর রহিমও সবার কাছে দোয়া চেয়েছেন নিজের ছবি পোস্ট করে। এছাড়া স্কোয়াডে থাকা পেসার তাসকিন আহমেদ, মুস্তাফিজুর রহমানও নিজেদের স্ব-স্ব ছবি পোস্ট করে দোয়া চেয়েছেন।  

এই সফরকে সামনে রেখে তিনবার করোনা টেস্ট করা হয় ক্রিকেটার ও দলে থাকা কর্মকর্তাদের। সবার ফল নেগেটিভ আসার পর মঙ্গলবার রওনা দেয় টাইগাররা। নিউজিল্যান্ডে নামার পর ৬দিন কোয়ারেন্টিনে থাকবেন তামিম-মাহমুদউল্লাহরা।  

সফরে কিউইদের বিপক্ষে কেবল ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজই খেলবে বাংলাদেশ। নেই কোনো টেস্ট ম্যাচ। সূচি অনুযায়ী, ২০ মার্চ মাঠে গড়াবে প্রথম ওয়ানডে। এরপর ২৩ ও ২৬ তারিখে অনুষ্ঠিত হবে বাকি দুই ওয়ানডে ম্যাচ। ওয়ানডে সিরিজ শেষ হলে ২৮ মার্চ থেকে শুরু হবে টি-টোয়েন্টি সিরিজ। বাকি দুই ম্যাচ অনুষ্ঠিত হবে ৩০ মার্চ ও পহেলা এপ্রিল।

বাংলাদেশ স্কোয়াড: তামিম ইকবাল, মোসাদ্দেক হোসেন, নাজমুল হোসেন শান্ত, মুশফিকুর রহিম, মোহাম্মদ মিঠুন, লিটন দাস, মাহমুদউল্লাহ রিয়াদ, আফিফ হোসেন, সৌম্য সরকার, নাঈম শেখ, তাসকিন আহমেদ, আল-আমিন হোসেন, শরিফুল ইসলাম, হাসান মাহমুদ, সাইফউদ্দিন, মোস্তাফিজুর রহমান, মেহেদী হাসান মিরাজ, রুবেল হোসেন, শেখ মেহেদী হাসান এবং নাসুম আহমেদ।

বাংলাদেশ সময়: ১৭৪৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৩, ২০২১
ইউবি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa