ঢাকা, শুক্রবার, ২০ ফাল্গুন ১৪২৭, ০৫ মার্চ ২০২১, ২০ রজব ১৪৪২

ক্রিকেট

দেশের জার্সিতে খেলতে পিএসএল ছাড়লেন গেইল

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৪৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৩, ২০২১
দেশের জার্সিতে খেলতে পিএসএল ছাড়লেন গেইল

পাকিস্তান সুপার লিগ (পিএসএল) খেলছিলেন। তবে দেশের ডাকে আর ‘না’ করলেন না ক্রিস গেইল।

পাকিস্তানের ঘরোয়া টি-টোয়েন্টি দল কোয়েটা গ্ল্যাডিয়েটর্স ছেড়ে গেছেন এই ইউনিভার্সাল বস।  

ওয়েস্ট ইন্ডিজ জাতীয় দলের হয়ে খেলে অবশ্য পিএসএলে আবারও ফিরবেন তিনি। দেশের হয়ে খেলার দায়িত্ব পালন করে লাহোরে হতে যাওয়া টুর্নামেন্টের দ্বিতীয়ভাগে ফের কোয়েটার সাথে যোগ দেবেন গেইল।

সোমবার রাতে লাহোর কালান্দার্সের বিপক্ষে ম্যাচের পর গেইল বলেন, ‘এখন পিএসএল ছেড়ে যাওয়াটা দুঃখজনক। কারণ আমি পুরো মৌসুমটা খেলতে চেয়েছিলাম। আমার ইচ্ছা ছিল পিএসএলে আধিপত্য বিস্তার এবং ভক্ত-সমর্থকদের জন্য আনন্দের কিছু উপহার দেয়া। '

তিনি আরও বলেন, ‘তবে আমি লাহোরে টুর্নামেন্টের দ্বিতীয়ভাগে যোগ দেয়ার বিষয়ে আশাবাদী। দুটি হার দিয়ে আমরা শুরু করতে চাইনি। তবে এখন মাত্র টুর্নামেন্ট শুরু। আশা করি আমরা নিজেদের শক্তিমত্তার প্রমাণ দিয়ে ঘুরে দাঁড়াবো। '

আগামী মাসে ঘরের মাঠে শ্রীলঙ্কার বিপক্ষে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলবে ওয়েস্ট ইন্ডিজ। ম্যাচ তিনটি হবে ৪, ৬ ও ৮ মার্চ। এ সিরিজের জন্য ক্রিস গেইলকে স্কোয়াডে রাখছে ক্যারিবীয় ক্রিকেট বোর্ড। তাই মাঝপথেই পিএসএল ছাড়তে বাধ্য হলেন গেইল।

নিজ দলের হয়ে পিএসএলের প্রথম দুই ম্যাচ খেলেন গেইল। প্রথম ম্যাচে ৪ চার ও ২ ছক্কায় ২৪ বলে করেন ৩৯। দ্বিতীয় ম্যাচে সোমবার ৫টি করে চার ও ছক্কায় ৪০ বলে ৬৮।

বাংলাদেশ সময়: ১২৪৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৩, ২০২১
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa