ঢাকা, শুক্রবার, ১৯ ফাল্গুন ১৪২৭, ০৫ মার্চ ২০২১, ২০ রজব ১৪৪২

ক্রিকেট

ওয়েডের পরিবর্তে ক্যারিকে নিয়ে অজিদের টেস্ট দল ঘোষণা

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২০৯ ঘণ্টা, জানুয়ারি ২৭, ২০২১
ওয়েডের পরিবর্তে ক্যারিকে নিয়ে অজিদের টেস্ট দল ঘোষণা ম্যাথিউ ওয়েড

দক্ষিণ আফ্রিকার বিপক্ষে সফরের জন্য ঘোষিত ১৯ সদস্যের টেস্ট স্কোয়াডে জায়গা হারিয়েছেন ম্যাথিউ ওয়েড। তার পরিবর্তে নেওয়া হয়েছে অ্যালেক্স ক্যারিকে।

 

প্রোটিয়াদের বিপক্ষে তিনটি টেস্ট সিরিজ খেলবে অজিরা। টেস্ট থেকে বাদ দিলেও নিউজিল্যান্ডের বিপক্ষে ৫ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজে রাখা হয়েছে ওয়েডকে। একই সঙ্গে দ.আফ্রিকায় টেস্ট এবং কিউইদের বিপক্ষে সীমিত ওভারের ক্রিকেট খেলবে অস্ট্রেলিয়া।  

অস্ট্রেলিয়া টেস্ট স্কোয়াড: টিম পেইন (অধিনায়ক), প্যাট কামিন্স, শন অ্যাবট, অ্যালেক্স ক্যারি, ক্যামেরন গ্রিন, মার্কাস হ্যারিস, জশ হ্যাজলউড, ট্রাভিস হেড, মার্নাস লাবুশানে, মোজেজ হ্যানরিক্স, নাথান লায়ন, মাইকেল নেসার, জেমস প্যাটিনসন, উইল পুকোভস্কি, স্টিভ স্মিথ, মিচেল স্টার্ক, মার্ক স্টেকেটি, মিচেল সুয়েপশন, ডেভিড ওয়ার্নার।  

অস্ট্রেলিয়া টি-টোয়েন্টি স্কোয়াড: অ্যারন ফিঞ্চ (অধিনায়ক), ম্যাথিউ ওয়েড, অ্যাশটন আগার, জেসন বেহরেনডর্ফ, মিচেল মার্শ, গ্লেন ম্যাক্সওয়েল, বেন ম্যাকডারমট, রিলে মেরেডিথ, জশ ফিলিপ, জে সাঙ্গা, ডি’আর্কি শর্ট, মার্কাস স্টয়নিস, অ্যাশটন টার্নার, অ্যান্ড্রু টাই, অ্যাডাম জাম্পা।  

বাংলাদেশ সময়: ১২০৮ ঘণ্টা, জানুয়ারি ২৭, ২০২১
ইউবি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa