ঢাকা, বৃহস্পতিবার, ১২ অগ্রহায়ণ ১৪২৭, ২৬ নভেম্বর ২০২০, ০৯ রবিউস সানি ১৪৪২

ক্রিকেট

টি-টোয়েন্টি টুর্নামেন্টের নাম বঙ্গবন্ধু টি-২০ কাপ

স্টাফ করেসপন্ডেন্ট, স্পোর্টস  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২০ ঘণ্টা, অক্টোবর ২৮, ২০২০
টি-টোয়েন্টি টুর্নামেন্টের নাম বঙ্গবন্ধু টি-২০ কাপ বিসিবির প্রধান নির্বাহী নিজামউদ্দিন চৌধুরী

করোনার দীর্ঘ বিরতির পর চলতি মাসে বিসিবি প্রেসিডেন্টস কাপ ওয়ানডে টুর্নামেন্ট দিয়ে ক্রিকেটাররা মাঠে ফিরেছেন। ইতোমধ্যে সফলভাবে টুর্নামেন্টটি শেষ হয়েছে।

আর বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) আগেই জানিয়েছিল নভেম্বর মাসের মাঝামাঝি সময়ে একটি কর্পোরেট টি-টোয়েন্টি টুর্নামেন্ট আয়োজন করতে চায়। এই টুর্নামেন্টের নাম রাখা হয়েছে বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপ ২০২০।

টুর্নামেন্টে পাঁচ দলের স্পন্সর চেয়ে এক্সপ্রেশন অফ ইন্টারেস্ট (ইওআই) চেয়েছে বিসিবি। বুধবার (২৮ অক্টোবর) মিরপুরে বিসিবির প্রধান নির্বাহী নিজামউদ্দিন চৌধুরী আশা প্রকাশ করে জানিয়েছেন বেশ ভালো সাড়াই পাওয়া যাবে।

প্রধান নির্বাহী বলেন, 'অবশ্যই আশা করছি। যেহেতু অনেকদিন ধরেই সবাই ক্রিকেটের বাইরে আছেন। প্রতিযোগিতামূলক ক্রিকেটকে চালু করার জন্য আমাদের যে প্ল্যান তার অংশ হিসেবে আপনারা দেখেছেন আমরা একটা তিন দলীয় টুর্নামেন্ট আয়োজন করেছি সফলভাবে। এরপরের ধাপটা হচ্ছে আমরা একটা ৫ দলীয় টুর্নামেন্ট করবো। যেটা আমরা ইতোমধ্যে এক্সপ্রেশন অফ ইন্টারেস্ট (ইওআই) দিয়েছি টিম স্পন্সর চেয়ে। '

প্লেয়ার ড্রাফট ও অন্যান্য বিষয় নিয়ে তিনি বলেন, 'এ বিষয়গুলো আমরা এখনো চূড়ান্ত করিনি। আমরা চেষ্টা করছি যত তাড়াতাড়ি সম্ভব টিম স্পন্সরগুলো কনফার্ম করে তারপর আমাদের যে সকল স্টেক হোল্ডার আছেন তাদের সাথে আলোচনা করে সিদ্ধান্ত নেব। '

বাংলাদেশ সময়: ১৮১৮ ঘণ্টা, অক্টোবর ২৮, ২০২০
আরএআর/এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa