ঢাকা, শনিবার, ২১ অগ্রহায়ণ ১৪২৭, ০৫ ডিসেম্বর ২০২০, ১৮ রবিউস সানি ১৪৪২

ক্রিকেট

জিম্বাবুয়ের বিপক্ষে পাকিস্তান দলে নেই মালিক, সরফরাজ ও আমির

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০৭ ঘণ্টা, অক্টোবর ১৯, ২০২০
জিম্বাবুয়ের বিপক্ষে পাকিস্তান দলে নেই মালিক, সরফরাজ ও আমির

জিম্বাবুয়ের বিপক্ষে ঘরের মাঠে সীমিত ওভারের সিরিজের জন্য ২২ সদস্যের পাকিস্তান দল ঘোষণা করা হয়েছে। তবে এই সিরিজগুলো থেকে বিশ্রামে রাখা হয়েছে অভিজ্ঞ শোয়েব মালিক, সরফরাজ আহমেদ ও মোহাম্মদ আমিরকে।

আর এখন পর্যন্ত জাতীয় দলের হয়ে কোনো ম্যাচ না খেলা আবদুল্লাহ শফিককে প্রথমবারের মতো ডাকা হয়েছে। অবশ্য সিনিয়রদের মধ্যে মোহাম্মদ হাফিজ ও ওহাব রিয়াজ নিজেদের জায়গা ধরে রেখেছেন।

এই ২২ সদস্যের দল থেকে পরে ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজের দল বেছে নেবেন টিম ম্যানেজমেন্ট ও নির্বাচকরা।

২০ বছর বয়সী তরুণ ব্যাটসম্যান শফিক সম্প্রতি পাকিস্তানের ন্যাশনাল টি-টোয়েন্টি আসরে সেন্ট্রাল পাঞ্জাবের হয়ে চমক দেখিয়েছেন। তিনি একমাত্র পাকিস্তানি ও ইতিহাসে মাত্র দ্বিতীয় ব্যাটসম্যান হিসেবে প্রথম শ্রেণী ও টি-টোয়েন্টি অভিষেকে সেঞ্চুরি করেছেন। এই টুর্নামেন্টে তিনি ১৩৩ স্ট্রাইক রেটে ৩৫৮ রান করেছেন।

জিম্বাবুয়ের এই সফরে তিনটি ওয়ানডে ও সমান ম্যাচের টি-টোয়েন্টি খেলবে পাকিস্তান। রাওয়ালপিন্ডিতে প্রথম ম্যাচ হবে ৩০ অক্টোবর, পরের দুটি ওয়ানডে ১ ও ৩ নভেম্বর। টি-টোয়েন্টি তিনটি হবে ৭, ৮ ও ১০ নভেম্বর, লাহোরে।

বুধবার (২১ অক্টোবর) পাকিস্তানের ক্রিকেটারদের কোভিড-১৯ পরীক্ষার জন্য লাহোরে থাকতে হবে। এরপর পাঁচ দিনের সেলফ-আইসোলেশন।

পাকিস্তান দল: বাবর আজম, হায়দার আলি, আবদুল্লাহ শফিক, ইমাম-উল-হক, হারিস সোহেল, আবিদ আলি, ফখর জামান, মোহাম্মদ হাফিজ, খুশদিল শাহ, মোহাম্মদ রিজওয়ান, ইফতিখার আহমেদ, ফাহিম আশরাফ, ইমাদ ওয়াসিম, রোহাইল নাজির, শাদাব খান, শাহিন শাহ আফ্রিদি, মোহাম্মদ হাসানাইন, হারিস রউফ, মুসা খান, ওয়াহাব রিয়াজ, উসমান কাদের, জাফর গোহার।

বাংলাদেশ সময়: ২০০৫ ঘণ্টা, অক্টোবর ১৯, ২০২০
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa