ঢাকা, শনিবার, ১৫ কার্তিক ১৪২৭, ৩১ অক্টোবর ২০২০, ১৩ রবিউল আউয়াল ১৪৪২

ক্রিকেট

আমিরাতে আইপিএল হলেও ইংল্যান্ড সিরিজ ভারতে চান গাঙ্গুলী

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪০ ঘণ্টা, সেপ্টেম্বর ২৯, ২০২০
আমিরাতে আইপিএল হলেও ইংল্যান্ড সিরিজ ভারতে চান গাঙ্গুলী

বিসিসিআই সভাপতি সৌরভ গাঙ্গুলী জানিয়েছেন, আগামী বছরের জানুয়ারি এবং মার্চে ঘরের মাটিতে ভারত ও ইংল্যান্ডের মধ্যকার সিরিজ আয়োজনের জন্য সবকিছু করবে ভারতীয় বোর্ড।

করোনা ভাইরাসের কারণে চলতি ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) এবারের আসরের ঠিকানা হয়েছে সংযুক্ত আরব আমিরাতে।

সম্প্রতি ভারতের ম্যাচগুলোও আয়োজনের বিষয়ে এমিরেটস ক্রিকেট বোর্ডের সঙ্গে চুক্তি হয়েছে বিসিসিআইয়ের। তবে গাঙ্গুলী এখন তাকাচ্ছেন সামনের দিকে। ঘরের মাটিতে ভারত-ইংল্যান্ড সিরিজ আয়োজনকে প্রাধান্য দিচ্ছেন তিনি।

গণমাধ্যমে বিসিসিআই সভাপতি জানান, ভারতের মাটিতে এই সিরিজ আয়োজনের চেষ্টা করবো। আরব আমিরাতের সুবিধা হচ্ছে, তাদের তিনটি স্টেডিয়ামে (আবুধাবি, শারজাহ এবং দুবাই) জৈব সুরক্ষার ব্যবস্থা আছে।

তবে সাবেক টিম ইন্ডিয়া আধিনায়ক চান না, ভারতের ম্যাচগুলো আরব আমিরাতে হোক। ঘরের যে মাঠ আছে তাতে ম্যাচ আয়োজনের সম্ভাবনা দেখছেন গাঙ্গুলি, ‘মুম্বাই, ওয়াংখেড়ে এবং ডিওয়াই পাতিল স্টেডিয়ামেও আমাদের এখন সুবিধা রয়েছে। আমাদের ইডেন গার্ডেনও (কলকাতা) আছে। আমরা করোনা প্রতিরোধী বাবল তৈরি করবো। আমরা ভারতেই ক্রিকেট আয়োজন করতে চাই। খেলা যেখানে, হৃদয়ও সেখানে। তবে আমরা কোভিড পরিস্থিতি পর্যবেক্ষণ করছি। ’

বাংলাদেশ সময়: ১৫৪০ ঘণ্টা, সেপ্টেম্বর ২৯, ২০২০
ইউবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa