ঢাকা, রবিবার, ১৬ কার্তিক ১৪২৭, ০১ নভেম্বর ২০২০, ১৪ রবিউল আউয়াল ১৪৪২

ক্রিকেট

প্রধানমন্ত্রীর জন্মদিনে বিসিবিতে দোয়া মাহফিলের আয়োজন

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২১ ঘণ্টা, সেপ্টেম্বর ২৮, ২০২০
প্রধানমন্ত্রীর জন্মদিনে বিসিবিতে দোয়া মাহফিলের আয়োজন প্রধানমন্ত্রীর জন্মদিনে বিসিবিতে দোয়া মাহফিলের আয়োজন। ছবি: শোয়েব মিথুন

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪তম জন্মদিন উপলক্ষে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) দোয়া ও মাহফিলের আয়োজন করে। সোমবার (২৮ সেপ্টেম্বর) বিসিবির একাডেমি মাঠে আয়োজিত এই দোয়া মাহফিল অনুষ্ঠানের আয়োজন করা হয়।

দেশ রত্নের জন্মদিনের এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপনসহ বিসিবির পরিচালক ও ঊর্ধ্বতন কর্মকর্তা ও কর্মচারিবৃন্দ। উক্ত অনুষ্ঠনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু ও সুস্বাস্থ্য কামনা করে দোয়া করা হয়। এর আগে কোরআন পাঠের আয়োজন করা হয়। দোয়া শেষে এতিমদের মাঝে খাবার বিতরণ করা হয়।

বিসিবি সভাপতি ছাড়াও এই অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন প্রধান নির্বাহী নিজামউদ্দিন চৌধুরী সুজন, মিডিয়া কমিটির চেয়ারম্যান মোহাম্মদ জালাল ইউনুস, নারী ক্রিকেট দলের চেয়ারম্যান শফিউল আলম চৌধুরী নাদেল, অর্থ কমিটির প্রধান ইসমাইল হায়দার মল্লিক, সিসিডিএম চেয়ারম্যান কাজী এনাম আহমেদসহ অন্যান্য কর্মকর্তারা।

বাংলাদেশ সময়: ১৯২০ ঘণ্টা, সেপ্টেম্বর ২৮, ২০২০
আরএআর/এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa