ঢাকা, শুক্রবার, ১৪ কার্তিক ১৪২৭, ৩০ অক্টোবর ২০২০, ১২ রবিউল আউয়াল ১৪৪২

ক্রিকেট

আইসোলেশনে ১১ ক্রিকেটার, যোগ দেননি অনুশীলনে

স্টাফ করেসপন্ডেন্ট, স্পোর্টস | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫৪ ঘণ্টা, সেপ্টেম্বর ২০, ২০২০
আইসোলেশনে ১১ ক্রিকেটার, যোগ দেননি অনুশীলনে স্কিল ট্রেনিং ক্যাম্পে টাইগাররা/ছবি: শোয়েব মিথুন

শ্রীলঙ্কা সফরকে সামনে রেখে রোববার (২০ সেপ্টেম্বর) থেকে মিরপুরে শুরু হয়েছে জাতীয় দলের স্কিল ট্রেনিং ক্যাম্প। ক্যাম্পে ডাক পেয়েছেন ২৭ জন ক্রিকেটার।

তবে প্রথমদিনের অনুশীলনে যোগ দেননি ১১ জন ক্রিকেটার।  

যোগ না দেওয়া ১১ ক্রিকেটার রয়েছেন আইসোলেশনে। বাকি ১৬ জন ক্রিকেটার অনুশীলন করেছেন। ২২ সেপ্টেম্বর ক্রিকেটারদের তৃতীয় ধাপের করোনা পরীক্ষার পর তারা অনুশীলনে যোগ দেবেন।

আইসোলেশনে থাকা ক্রিকেটারদের নিয়ে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) মিডিয়া ম্যানেজার রাবিদ ইমাম জানিয়েছেন, এই ১১ ক্রিকেটারদের মধ্যে দুই-একজন ক্রিকেটারের মাঝে করোনা উপসর্গ দেখা দিয়েছে। তাই তাদের সংস্পর্শে আসা ১১ জন ক্রিকেটারকে আইসোলেশনে রাখা হয়েছে। তাদেরকে টিম হোটেলেও রাখা হয়নি। বিসিবির একাডেমি ভবনে রাখা হয়েছে। করোনা পরীক্ষার পর যারা নেগেটিভ হবেন তারাই টিম হোটেলে উঠবেন।

আইসোলেশনে থাকা এই ১১ জন ক্রিকেটার হলেন- এবাদত হোসেন, নাঈম হাসান, মোহাম্মদ মিঠুন, মোসাদ্দেক হোসেন সৈকত, নাজমুল হোসেন শান্ত, সাইফ হাসান, হাসান মাহমুদ, সৈয়দ খালেদ আহমেদ, আবু জায়েদ রাহি, শফিউল ইসলাম ও মোহাম্মদ সাইফউদ্দিন।

আইসোলেশনে রাখা হলেও বিশেষ ব্যবস্থায় এই ক্রিকেটারদের জন্য অনুশীলনের ব্যবস্থা করেছে বিসিবি। বিকেল ৫টার দিকে একাডেমি মাঠে স্কিল অনুশীলন বাদে জিম, রানিং ও ফিটনেস নিয়ে কাজ করেছেন তারা।

বাংলাদেশ সময়: ১৮৫৪ ঘণ্টা, সেপ্টেম্বর ২০, ২০২০
আরএআর/এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa