ঢাকা, বৃহস্পতিবার, ১৬ আশ্বিন ১৪২৭, ০১ অক্টোবর ২০২০, ১২ সফর ১৪৪২

ক্রিকেট

ভারত-ইংল্যান্ডের সীমিত ওভারের সিরিজ স্থগিত

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪১ ঘণ্টা, আগস্ট ৭, ২০২০
ভারত-ইংল্যান্ডের সীমিত ওভারের সিরিজ স্থগিত কোহলি ও মরগান

এক বছর পিছিয়ে গেলো ইংল্যান্ড বনাম ভারতের সীমিত ওভারের সিরিজ। দুই দেশের মধ্যকার টি-টোয়েন্টি ও ওয়ানডে সিরিজ ২০২১ সাল পযর্ন্ত স্থগিত হওয়ার বিষয়টি  শুক্রবার (০৭ আগস্ট) নিশ্চিত করেছে ইংল্যান্ড ও ওয়েলস ক্রিকেট বোর্ড (ইসিবি) এবং বোর্ড অব কন্ট্রোল ফর ক্রিকেট ইন ইন্ডিয়া (বিসিসিআই)।

 

সূচি অনুযায়ী সেপ্টেম্বরে ইংলিশদের ভারত সফরে যাওয়ার কথা ছিল। এফটিপি’র অংশ হিসেবে দু’দল তিনটি টি-টোয়েন্টির পাশাপাশি খেলতো তিনটি ওয়ানডে। এরপর ২০২১ সালে পুনরায় দু’দলের পাঁচ টেস্টের সূচি ছিল।

তবে বৈশ্বিক মহামারি করোনা ভাইরাসের কারণে ভারতের অবস্থার অবনতি হওয়ায় ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) আসন্ন আসরও আরব আমিরাতে সরিয়ে নিতে হচ্ছে ভারতীয় ক্রিকেট বোর্ডকে। একই কারণে দুই দেশের সীমিত ওভারের সিরিজের ভবিষ্যত নিয়ে বিসিসিআই ও ইসিবিও সম্মত হয়েছে নির্ধারিত সূচি পরিবর্তনের।

ভারত সফর স্থগিত করার ব্যাপারে ইংল্যান্ড ক্রিকেট বোর্ডের প্রধান নির্বাহী কর্মকর্তা টম হ্যারিসন বলেন, ‘ভারত এবং ইংল্যান্ডের মধ্যকার আন্তর্জাতিক ক্রিকেট ক্রিকেটীয় ক্যালেন্ডারের মধ্যে ছিল এবং আমরা দ্রুত এই প্রত্যাশিত সফরের সময়সূচি এগিয়ে নিয়ে যাওয়ার জন্য বিসিসিআই’র সঙ্গে আগ্রহের সঙ্গে কাজ করব। ’

বাংলাদেশ সময়: ১৮৪০ ঘণ্টা, আগস্ট ০৭, ২০২০
ইউবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa