php glass

টানা বৃষ্টিতে বরিশালে ভোগান্তি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

বৃষ্টি নামছে।

walton

বরিশাল:  দ্বিতীয় দিনের বৃষ্টিতে ভোগান্তিতে পড়েছে বরিশালের মানুষ। পাশাপাশি বৈরী আবহাওয়ার কারণে বরিশাল শহীদ আব্দুর রব সেরনিয়াবাত স্টেডিয়ামে বাংলাদেশ-শ্রীলংকার অনূর্ধ্ব-১৯ দলের মধ্যে যুব আন্তর্জাতিক ম্যাচের উদ্বোধনী অনুষ্ঠান স্থগিত করা হয়েছে।

টানা বৃষ্টিতে স্টেডিয়ামের মাঠজুড়ে পানি জমেছে। ফলে অনিশ্চয়তা দেখা দিয়েছে ম্যাচ মাঠে গড়ানো নিয়ে। তবে, ম্যাচ স্থগিতের খবর না জানতে পারায় সকালে অনেক দর্শককে স্টেডিয়ামে আসতে দেখা গেছে।

এদিকে প্রবল বর্ষণের কারণে নগরের বেশিরভাগ মানুষই ঘর থেকে বের হতে পারেনি। ফলে সারাদিনই নগরের রাস্তা-ঘাট ছিল ফাঁকা। যান চলাচলও ছিল কম। ফলে গণপরিবহনগুলোতে যাত্রীসংখ্যা তেমন ছিল।টানা বৃষ্টিতে স্টেডিয়ামের মাঠজুড়ে জমেছে পানি। অভ্যন্তরীণ নৌরুটে লঞ্চ চলাচল অব্যাহত থাকলেও যানগুলোতে যাত্রীর উপস্থিতি কম ছিল। শুক্রবার (২৫ অক্টোবর) ভোর থেকে বরিশালে শুরু হয় টানা বর্ষণ। যা বৃষ্টি শুক্রবার দিনগত রাত থেকে থেমে হচ্ছে এখনো নামছে।

বরিশাল আবহাওয়া কার্যালয় পর্যবেক্ষক শওকত জাহান গাজী বাংলানিউজকে জানান, দক্ষিণ-পশ্চিম বঙ্গোপসাগরে ভারতের অংশে লঘুচাপ সৃষ্টি হওয়ার প্রভাবে বৃষ্টিপাত হচ্ছে।

শুক্রবার বিকেল ৩টা পর্যন্ত গত ২৪ ঘণ্টায় ৪৭ দশমিক ৪ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড করা হয়েছে। তবে, বাতাসের তেমন বেগ ছিল না। এছাড়া আগামী দু’একদিন গুঁড়িগুঁড়ি বৃষ্টি থাকতে পারে বলে জানিয়েছেন ওই কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ১৪২৯ ঘণ্টা, অক্টোবর ২৬, ২০১৯
এমএস/এএটি

ক্লিক করুন, আরো পড়ুন: বৃষ্টি বরিশাল
দেশে ফিরেছেন প্রধানমন্ত্রী
সরকারকে বেকায়দায় ফেলতে কৃত্রিম সংকট তৈরির চেষ্টা!
মাস্টারকার্ডের পেমেন্ট সামিট ও গালা নাইট অনুষ্ঠিত
লন্ডনে বাংলাদেশ বইমেলার কেন্দ্রবিন্দু ‘বঙ্গবন্ধু কর্নার’
প্রাক-প্রাথমিকে পরীক্ষা নিলে ব্যবস্থা


ইউনেস্কো সংস্কৃতি মন্ত্রীদের ফোরামে বাংলাদেশ
বেশি দামে লবণ বিক্রি: ২ ব্যবসায়ীর অর্থদণ্ড
ভূরুঙ্গামারীতে ৩৫ টাকার লবণ বিক্রি ৬০, ব্যবসায়ীকে জরিমানা
বরিশালে বাড়তি দামে লবণ বিক্রি, ৮ প্রতিষ্ঠানকে জরিমানা
প্রথমবার শীর্ষ শিকারি রাজ্জাক