গাছের ডালে বিশাল আকৃতির অজগর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

গাছের মগডালে বিশালাকৃতির অজগর

walton

মৌলভীবাজার: মৌলভীবাজারের বড়লেখায় লোকালয়ে গাছের ডালে একটি বিশাল আকৃতির অজগর সাপের দেখা মিলেছে। সাপটি দেখতে উৎসুক জনতা ভিড় করেন সেখানে।

মঙ্গলবার (২৩ জুলাই) দুপুর ২টার দিকে উপজেলার উত্তর শাহবাজপুরের ভবানীপুর গ্রামের গোরস্থানের একটি শিরিষ গাছের ডালে সাপটি দেখতে পায় স্থানীয়রা।

প্রত্যক্ষদর্শীরা জানান, গোরস্থানের পাশ দিয়ে হেটে যাওয়ার সময় স্থানীরা গাছের একটি ডালে সাপটি দেখতে পায়। অজগর সাপটি ১৫/১৬ ফুট লম্বা হবে। পরে আশপাশে খবর ছড়িয়ে পড়লে সাপ দেখার জন্য শত শত উৎসুক মানুষ ভিড় করেন।  

বন বিভাগের বড়লেখা রেঞ্জের সহযোগী রেঞ্জ কর্মকর্তা শেখর রঞ্জন দাস বাংলানিউজকে বলেন, স্থানীয় সংবাদকর্মীদের মাধ্যমে খবর পেয়ে আমরা ঘটনাস্থলে উপস্থিত হই। যাতে স্থানীয়রা সাপটির কোনো ক্ষতি করতে না পারে। সাপটি উদ্ধারের জন্য প্রকৃতি ও বন্যপ্রাণী সংরক্ষণ বিভাগক মৌলভীবাজার কার্যালয়কে খবর দেওয়া হয়েছে।

মৌলভীবাজারের প্রকৃতি ও বন্যপ্রাণী সংরক্ষণ বিভাগের সহকারী বন সংরক্ষক মো. আনিসুর রহমান বাংলানিউজকে জানান, খবর পেয়ে রাত সাড়ে ৮টার দিকে অজগরটি উদ্ধার করা হয়েছে। এটাকে আপাদত শ্রীমঙ্গল বন্যপ্রাণী সেবা ফাউন্ডেশনে রাখা হবে।

বাংলাদেশ সময়: ২১৫০ ঘণ্টা, জুলাই ২৩, ২০১৯
এসএইচ

Nagad
২৫ জুলাইয়ের মধ্যে বোনাস-বকেয়া বেতন পরিশোধের দাবি
সুনামগ‌ঞ্জে কমেছে সুরমার পা‌নি
সাহেদ বাংলাদেশের ভাবমূর্তি নষ্ট করেছে: স্বরাষ্ট্রমন্ত্রী
বিজয়নগরে পিকআপ ভ্যান উল্টে চালক নিহত
সাহেদের সর্বোচ্চ শাস্তি কামনা করি: বিএসএমএমইউ উপাচার্য


বাতাসেও করোনা সংক্রমণ! বাঁচতে যা করতে বলছে হু
নারায়ণগঞ্জে অবৈধ স্থাপনা উচ্ছেদে জেলা পরিষদের অভিযান
ব্যাংকক গেলেন ২৩ থাই নাগরিক
ফজলুর রহমান মসজিদের মোতোয়াল্লী হাজী জাহাঙ্গীর
যেসব স্থানে পালিয়ে ছিলেন সাহেদ