php glass

প্রশংসিত ‘মিশন এক্সট্রিম’র পোস্টার, সিনেমা মুক্তি ঈদে

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

অতিথিদের সঙ্গে 'মিশন এক্সট্রিম' টিমের সদস্যরা

walton

বহুল প্রতীক্ষিত সিনেমা ‘মিশন এক্সট্রিম’র ফার্স্ট লুক পোস্টার প্রকাশ পেয়েছে। শনিবার (৩০ নভেম্বর) সন্ধ্যায় বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন কর্পোরেশনের (বিএফডিসি) ৭ নাম্বার ফ্লোরে জাঁকালো এক অনুষ্ঠানের মধ্য দিয়ে সানী সানোয়ার ও ফয়সাল আহমেদ পরিচালিত সিনেমাটির পোস্টার উন্মোচন করা হয়। এটি আগামী বছরের ঈদুল ফিতরে মুক্তি দেওয়ারও ঘোষণা দেওয়া হয়।

বর্ণাঢ্য এই অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা মেট্রোপলিটনে পুলিশ কমিশনার মোহা: শফিকুল ইসলাম। সভাপতিত্ব করেন ডিএমপির কাউন্টার টেরোরিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম ইউনিটের প্রধান অতিরিক্ত পুলিশ কমিশনার (ডিআইজি) মনিরুল ইসলাম।

এছাড়া অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন সাংস্কৃতিক ব্যক্তিত্ব সৈয়দ হাসান ইমান, পরিচালক সানী সানোয়ার ও ফয়সাল আহমেদ, আরিফিন শুভ, জান্নাতুল ফেরদৌস ঐশী, তাসকিন রহমান, বাংলাদেশ চলচ্চিত্র সাংবাদিক সমিতির সভাপতি ফাল্গুনি হামিদ, চলচ্চিত্র পরিচালক সমিতির সভাপতি মুশফিকুর রহমান গুলজার, প্রযোজক সমিতির সভাপতি খোরশেদ আলম খসরুসহ অনেকে।

পরিচালক সানী সানোয়ার বলেন, বাংলাদেশ ছাড়াও দুবাইতে ‘মিশন এক্সট্রিম’র শুটিং হয়েছে। আমাদের ইচ্ছে ছিল চলতি বছরের শেষ দিকে সিনেমাটি মুক্তি দেওয়ার। তবে সম্পাদনার কাজ বেশ সময় নিয়ে করা হচ্ছে। তাই আগামী বছর ঈদুল ফিতরে সিনেমা মুক্তি পাবে। এটি ২০২০ সালের সেরা ধামাকা হবে। পোস্টার প্রকাশের মধ্য দিয়ে আমরা প্রচারণার কাজ শুরু করলাম।

চিত্রনায়ক আরিফিন শুভ বলেন, আমার ছোট্ট ক্যারিয়ারের সবচেয়ে লম্বা সময় নিয়ে করা সিনেমা ‘মিশন এক্সট্রিম’। সবচেয়ে শারীরিক ও মানসিক স্ট্রাগলের মধ্য দিয়ে এটির কাজ করেছি। তাই এতে আমার অনেক মমতা এবং প্রত্যাশা। আশা করছি আপনারা ‘মিশন এক্সট্রিম’ দেখে মুগ্ধ হবেন।

'মিশন এক্সট্রিম' সিনেমার ফার্স্টলুক পোস্টারচলতি বছরের ২০ মার্চ ঢাকায় ‘মিশন এক্সট্রিম’র শুটিং শুরু হয়। শিগগির শেষ হতে যাচ্ছে এর শুটিং পর্ব। শুরু থেকে আলোচনায় থাকা ‘মিশন এক্সট্রিম’র কোনো দৃশ্য বা ছবি এখন পর্যন্ত প্রকাশ পায়নি। তাই ফার্স্ট লুক পোস্টারটি দর্শকদের মধ্যে ভিন্নরকম উন্মাদনা সৃষ্টি করেছে। পোস্টার প্রকাশের পর পর এটি সামাজিক যোগাযোগমাধ্যমে ব্যাপক প্রশংসা পাচ্ছে। পোস্টারটি ডিজাইন করেছেন সাজ্জাদুল ইসলাম সায়েম।

‘কপ ক্রিয়েশন’র ব্যানারে নির্মিত বাংলাদেশের দ্বিতীয় পুলিশ অ্যাকশন থ্রিলার ‘মিশন এক্সট্রিম’। ক্রাইম, থ্রিল, সাসপেন্স এবং অ্যাকশন নির্ভর একটি মৌলিক গল্পের উপর ভিত্তি করে সিনেমাটির নির্মিত হচ্ছে বলে জানান নির্মাতা।

সিনেমাটিতে আরিফিন শুভর সঙ্গে প্রথমবার জুটি বেঁধে অভিনয় করেছেন জান্নাতুল ফেরদৌস ঐশী। এছাড়া গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন- তাসকিন রহমান, সাদিয়া নাবিলা, সুমিত সেনগুপ্ত, শতাব্দী ওয়াদুদ, মাজনুন মিজান, ইরেশ জাকের, মনোজ প্রামাণিক, আরেফ সৈয়দ, রাশেদ মামুন অপু, এহসানুল রহমান, দীপু ইমাম’সহ অনেকে।

‘মিশন এক্সট্রিম’ সিনেমাটি পুলিশের কাউন্টার টেরোরিজম ইউনিট তথা ঢাকা মেট্রোপলিটন পুলিশের ‘সিটিটিসি’র কিছু শ্বাসরুদ্ধকর অভিযান থেকে অনুপ্রাণিত হয়ে নির্মাণ করা হচ্ছে। গল্প ও চিত্রনাট্য লিখেছেন সানী সানোয়ার নিজেই।

বাংলাদেশ সময়: ০৩২৯ ঘণ্টা, ডিসেম্বর ০১, ২০১৯
জেআইএম

তথ্য কমিশন-এটুআই’র মধ্যে চুক্তি সই
বাংলাদেশ ক্যানসার এইড ট্রাস্টের যাত্রা শুরু
জাপার সম্মেলন উপলক্ষে প্রচার উপ-কমিটির সভা
‘নারীর প্রতি সহিংসতার প্রকাশ্য প্রতিবাদ করতে হবে’
বগুড়ায় ইউপি সদস্যকে ইয়াবাসহ আটক


সালমান-ক্যাটরিনার পারফরম্যান্সে শেষ হলো বিপিএল’র উদ্বোধনী
ট্রাক্টরই এখন কৃষকের ‘গলার কাঁটা’
বাংলাদেশকে অনেক ভালোবাসি: সালমান খান
পঞ্চগড়ে শীতের তীব্রতা চরমে, দুর্ভোগে নিম্ন আয়ের মানুষ
বেগম রোকেয়ার জন্ম-মৃত্যু
ইতিহাসের এই দিনে

বেগম রোকেয়ার জন্ম-মৃত্যু