ঢাকা, মঙ্গলবার, ৫ কার্তিক ১৪২৭, ২০ অক্টোবর ২০২০, ০২ রবিউল আউয়াল ১৪৪২

ক্যারিয়ার

৬০০ নার্স নেবে বিএসএমএমইউ

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০১৯ ঘণ্টা, সেপ্টেম্বর ২০, ২০২০
৬০০ নার্স নেবে বিএসএমএমইউ

ঢাকা: বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ে (বিএসএমএমইউ) সিনিয়র স্টাফ নার্স পদের লিখিত পরীক্ষার সময়সূচি প্রকাশ করা হয়েছে।

শুক্রবার (১৬ অক্টোবর) সকাল ৯টায় এ পরীক্ষা শুরু হবে।

বিএসএমএমইউ’র রেজিস্ট্রার অধ্যাপক এ বি এম আবদুল হান্নান স্বাক্ষরিত বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে প্রকাশিত বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, সিনিয়র স্টাফ নার্সের অ্যাডমিট কার্ড www.bsmmu.edu.bd থেকে আবেদনকারী প্রার্থীরা নিজ নিজ ট্র্যাকিং নম্বর এবং পাসওয়ার্ড ব্যবহার করে প্রিন্ট করবেন। ২০ সেপ্টেম্বর দুপুর ১২টার পর থেকে অ্যাডমিট কার্ড প্রিন্ট করতে পারবেন আবেদনকারী প্রার্থীরা। অ্যাডমিট কার্ড ২৭ সেপ্টেম্বর দুপুর ১২টা পর্যন্ত প্রিন্ট করা যাবে। ২০-২৭ সেপ্টেম্বরের মধ্য যারা অ্যাডমিট কার্ড প্রিন্ট করবেন, শুধু তারাই লিখিত পরীক্ষায় অংশ নিতে পারবেন।

৬০০ সিনিয়র স্টাফ নার্সের নিয়োগ বিজ্ঞপ্তি এর আগেও এ বছরের ২৫ জানুয়ারি একবার প্রকাশিত হয়েছিল। ওই নিয়োগপ্রক্রিয়ায় আবেদনকারীর সংখ্যা কম হওয়ায় আবার নতুন বিজ্ঞপ্তি গত ২৪ আগস্ট প্রকাশিত হয়। নিয়োগ বিজ্ঞপ্তিতে বলা হয়েছিল, যারা আবেদন করেছেন, তাদের নতুন করে আবেদন করতে হবে না। সিনিয়র স্টাফ নার্স পদে আবেদনের জন্য ডিপ্লোমা-ইন-নার্সিং সায়েন্স অ্যান্ড মিডওয়াইফারি অথবা বিএসসি-ইন-নার্সিং ডিগ্রি এবং বাংলাদেশ নার্সিং ও মিডওয়াইফারি কাউন্সিল কর্তৃক রেজিস্ট্রার্ড হতে হবে।

১৫ সেপ্টেম্বর ছিল আবেদনের শেষ দিন। নিয়োগপ্রাপ্ত নার্সকে জাতীয় বেতন স্কেল ২০১৫-এর গ্রেড-১০ অনুযায়ী ১৬০০০-৩৮৬৪০ টাকা দেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১০১০ ঘণ্টা, সেপ্টেম্বর ২০, ২০২০
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa