মােংলা বন্দরে নিয়োগ

ক্যারিয়ার ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

মােংলা বন্দর কর্তৃপক্ষ

সুপ্রীম কোর্ট (হাইকোর্ট বিভাগ ও আপিলেট বিভাগ) এবং ঢাকা, চট্টগ্রাম, খুলনা, বাগেরহাট জেলার সকল আদালত ও খুলনার বিভাগীয় শ্রম আদালতে মােংলা বন্দর কর্তৃপক্ষের মামলা পরিচালনার জন্য অভিজ্ঞতাসম্পন্ন ব্যারিস্টার, অ্যাডভােকেট ও আয়কর উপদেষ্টাদের কাছ থেকে দরখাস্ত আহ্বান করা হয়েছে।

php glass

আগ্রহী প্রার্থীদের পেশাগত যােগ্যতার স্বীকৃতিসহ আইন পেশায় ন্যূনতম ১০ বছরের অভিজ্ঞতা থাকতে হবে। আইনজীবীগণ যে স্থানে নিয়োগ পাওয়ার জন্য আগ্রহী তা উল্লেখ করতে হবে এবং সেই স্থানে তাদের নিজস্ব চেম্বার থাকতে হবে।

আবেদনপত্রের সঙ্গে গেজেটেড অফিসার কর্তৃক প্রদত্ত জাতীয়তার সনদপত্র, সংশ্লিষ্ট বার কাউন্সিল/বার অ্যাসােসিয়েশন কর্তৃক আইন পেশায় অন্তর্ভুক্তির তারিখ ও অভিজ্ঞতার সনদপত্র, সদ্য তােলা ২ কপি পাসপাের্ট সাইজের সত্যায়িত ছবিসহ জীবনবৃত্তান্ত জমা দিতে হবে। আবেদনপত্র আগামী ২৮ মার্চের মধ্যে ‘পরিচালক (প্রশাসন), মােংলা বন্দর কর্তৃপক্ষ, ডাকঘর-মােংলা বন্দর সাব পােস্ট অফিস, মােংলা, বাগেরহাট’ বরাবর দাখিল করতে হবে।


বিজ্ঞপ্তি:


প্রিয় পাঠক, আপনার প্রতিষ্ঠানের নিয়োগ বিজ্ঞপ্তি, ক্যারিয়ার বিষয়ক যেকোন প্রশ্নের উত্তর জানতে, আপনার মতামত জানাতে বা লেখা পাঠাতে চাইলে আমাদের ইমেইল করুন career.banglanews@gmail.com ঠিকানায়। বাংলানিউজের সঙ্গেই থাকুন...

বাঁশখালীতে 'বন্দুকযুদ্ধে' জলদস্যু নিহত, অস্ত্র উদ্ধার
 রাজশাহী পুলিশ লাইনসে বয়ে যায় রক্তের বন্যা
হ্যালো, আপনার সন্তান অসুস্থ…
হানাদারদের আতঙ্কের নাম ছিল ‘পলাশডাঙ্গা যুবশিবির’
রাজবাড়ী সদর ও পাংশায় স্বতন্ত্র, বালিয়াকান্দিতে আ’লীগ 


গাংনী উপজেলা পরিষদে আ’লীগের এম এ খালেক বিজয়ী
ইতিহাসের সত্য ও গণহত্যা দিবস | তোফায়েল আহমেদ
ঝিনাইদহে উপজেলা পরিষদ নির্বাচনে বিজয়ী হলেন যারা
২০৩০ সালের মধ্যে ১০ বিলিয়ন ডলার ব্যবসার প্রস্তাব
নড়াইলের ২টিতে আ’লীগ, একটিতে স্বতন্ত্র প্রার্থী জয়ী