খণ্ডকালীন ভাষা প্রশিক্ষক নিয়োগ

ক্যারিয়ার ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

BMET

বিদেশে গমনেচ্ছু প্রার্থীদের জন্য দেশের বিভিন্ন জেলার কারিগরি প্রশিক্ষণ কেন্দ্র (টিটিসি) সমূহে জাপানিজ, কোরিয়ান ও চায়নিজ ভাষা কোর্সসমূহ পরিচালনার জন্য খণ্ডকালীন ভাষা প্রশিক্ষক নিয়োগ দেওয়া হবে। শুধুমাত্র প্রকৃত বাংলাদেশী নাগরিকরা পদগুলোতে আবেদন করতে পারবেন।

php glass

১) খণ্ডকালীন ভাষা প্রশিক্ষক (জাপানিজ)
বেতন: ৫০,০০০/ টাকা
যোগ্যতা: যে কোন বিষয়ে স্নাতকোত্তর। জাপানি ভাষা প্রশিক্ষক হিসেবে ৫ বছরের অভিজ্ঞতা থাকতে হবে। অধিক অভিজ্ঞতা ও প্রশিক্ষণসম্পন্নদের ক্ষেত্রে শিক্ষাগত যোগ্যতা শিথিলযোগ্য।

২) খণ্ডকালীন ভাষা প্রশিক্ষক (চায়নিজ)
বেতন: ৫০,০০০/ টাকা
যোগ্যতা: যে কোন বিষয়ে স্নাতকোত্তর। চায়নিজ ভাষা প্রশিক্ষক হিসেবে ৫ বছরের অভিজ্ঞতা থাকতে হবে। অধিক অভিজ্ঞতা ও প্রশিক্ষণসম্পন্নদের ক্ষেত্রে শিক্ষাগত যোগ্যতা শিথিলযোগ্য।

৩) খণ্ডকালীন ভাষা প্রশিক্ষক (কোরিয়ান)
বেতন: ৫০,০০০/ টাকা
যোগ্যতা: যে কোন বিষয়ে স্নাতকোত্তর। কোরিয়ান ভাষা প্রশিক্ষক হিসেবে ৫ বছরের অভিজ্ঞতা থাকতে হবে। অধিক অভিজ্ঞতা ও প্রশিক্ষণসম্পন্নদের ক্ষেত্রে শিক্ষাগত যোগ্যতা শিথিলযোগ্য।

৪) খণ্ডকালীন ভাষা প্রশিক্ষক (আরবি)
বেতন: ৫০,০০০/ টাকা
যোগ্যতা: আরবিতে স্নাতকোত্তর ডিগ্রি। আরবি ভাষা প্রশিক্ষক হিসেবে ৫ বছরের অভিজ্ঞতা থাকতে হবে। অধিক অভিজ্ঞতা ও প্রশিক্ষণসম্পন্নদের ক্ষেত্রে শিক্ষাগত যোগ্যতা শিথিলযোগ্য।

আগ্রহী প্রার্থীরা www.bmet.gov.bd ওয়েবসাইট থেকে আবেদনপত্র ডাউনলোড করে তা পূরণ করে স্ক্যান কপি bmettrs@gmail.com ইমেইলে পাঠাতে হবে। আবেদন করা যাবে ১৫/০৩/২০১৯ তারিখ পর্যন্ত।

বিস্তারিত দেখুন বিজ্ঞপ্তিতে:


প্রিয় পাঠক, আপনার প্রতিষ্ঠানের নিয়োগ বিজ্ঞপ্তি, ক্যারিয়ার বিষয়ক যেকোন প্রশ্নের উত্তর জানতে, আপনার মতামত জানাতে বা লেখা পাঠাতে চাইলে আমাদের ইমেইল করুন career.banglanews@gmail.com ঠিকানায়। বাংলানিউজের সঙ্গেই থাকুন...

বাঁশখালীতে 'বন্দুকযুদ্ধে' জলদস্যু নিহত, অস্ত্র উদ্ধার
 রাজশাহী পুলিশ লাইনসে বয়ে যায় রক্তের বন্যা
হ্যালো, আপনার সন্তান অসুস্থ…
হানাদারদের আতঙ্কের নাম ছিল ‘পলাশডাঙ্গা যুবশিবির’
রাজবাড়ী সদর ও পাংশায় স্বতন্ত্র, বালিয়াকান্দিতে আ’লীগ 


গাংনী উপজেলা পরিষদে আ’লীগের এম এ খালেক বিজয়ী
ইতিহাসের সত্য ও গণহত্যা দিবস | তোফায়েল আহমেদ
ঝিনাইদহে উপজেলা পরিষদ নির্বাচনে বিজয়ী হলেন যারা
২০৩০ সালের মধ্যে ১০ বিলিয়ন ডলার ব্যবসার প্রস্তাব
নড়াইলের ২টিতে আ’লীগ, একটিতে স্বতন্ত্র প্রার্থী জয়ী