নবকুমার ইনষ্টিটিউশন ও শহীদুল্লাহ কলেজে নিয়োগ

ক্যারিয়ার ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

নবকুমার ইনষ্টিটিউশন ও শহীদুল্লাহ কলেজ

নবকুমার ইনষ্টিটিউশন ও ড.শহীদুল্লাহ কলেজে সৃষ্ট পদে প্রভাষক এবং সহকারী শিক্ষক নিয়ােগের জন্য যোগ্য প্রার্থীদের কাছ থেকে দরখাস্ত আহবান করা হয়েছে।

php glass

কলেজ শাখায় বাংলা, হিসাব বিজ্ঞান, ব্যবসায় সংগঠন ও ব্যবস্থাপনা এবং পৌরনীতি ও সুশাসন বিষয়ে একজন করে শিক্ষক নিয়োগ দেওয়া হবে। স্কুল শাখায় জীববিজ্ঞান এবং স্কাউট/সংগীত বিষয়ে একজন করে এবং গনিত ও বিজ্ঞান বিষয়ে দুইজন করে শিক্ষক নিয়োগ দেওয়া হবে।

প্রভাষক পদে আবেদনের জন্য সংশ্লিষ্ট বিষয়ে সম্মানসহ স্নাতকোত্তর ডিগ্রি এবং সহকারী শিক্ষক পদে স্বীকৃত বিশ্ববিদ্যালয় হতে স্নাতক পর্যায়ে সংশ্লিষ্ট বিষয়ে ৩০০ নম্বরের পাঠ্য থাকতে হবে। নিবন্ধন পরীক্ষায় উত্তীর্ন, বিএড প্রশিক্ষনপ্রাপ্ত এবং কম্পিউটারে দক্ষতাসম্পন্ন প্রার্থীদের অগ্রাধিকার দেওয়া হবে। উভয় ক্ষেত্রে বয়সসীমা সৰ্ব্বোচ ৩৫ বছর।

আগ্রহী প্রার্থীদের সদ্য তােলা ২ কপি পাসপাের্ট সাইজের ছবি, শিক্ষাগত যােগ্যতার সনদের সত্যায়িত ফটোকপি, স্ব-হস্তে লিখিত আবেদন পত্র (মােবাইল নম্বরসহ) আগামী ১৫ দিনের মধ্যে ‘অধ্যক্ষ, নবকুমার ইনষ্টিটিউশন ও ড. শহীদুল্লাহ কলেজ, বকশী বাজার, ঢাকা-১২১১’ ঠিকানায় ডাকযােগে পাঠাতে হবে অথবা সরাসরি জমা দিতে হবে।

বিজ্ঞপ্তি:


প্রিয় পাঠক, আপনার প্রতিষ্ঠানের নিয়োগ বিজ্ঞপ্তি, ক্যারিয়ার বিষয়ক যেকোন প্রশ্নের উত্তর জানতে, আপনার মতামত জানাতে বা লেখা পাঠাতে চাইলে আমাদের ইমেইল করুন career.banglanews@gmail.com ঠিকানায়। বাংলানিউজের সঙ্গেই থাকুন...

বাঁশখালীতে 'বন্দুকযুদ্ধে' জলদস্যু নিহত, অস্ত্র উদ্ধার
 রাজশাহী পুলিশ লাইনসে বয়ে যায় রক্তের বন্যা
হ্যালো, আপনার সন্তান অসুস্থ…
হানাদারদের আতঙ্কের নাম ছিল ‘পলাশডাঙ্গা যুবশিবির’
রাজবাড়ী সদর ও পাংশায় স্বতন্ত্র, বালিয়াকান্দিতে আ’লীগ 


গাংনী উপজেলা পরিষদে আ’লীগের এম এ খালেক বিজয়ী
ইতিহাসের সত্য ও গণহত্যা দিবস | তোফায়েল আহমেদ
ঝিনাইদহে উপজেলা পরিষদ নির্বাচনে বিজয়ী হলেন যারা
২০৩০ সালের মধ্যে ১০ বিলিয়ন ডলার ব্যবসার প্রস্তাব
নড়াইলের ২টিতে আ’লীগ, একটিতে স্বতন্ত্র প্রার্থী জয়ী