প্রশিক্ষণ শেষে শতভাগ চাকরির নিশ্চয়তা

ক্যারিয়ার ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ট্রাস্ট টেকনিক্যাল ট্রেনিং ইনস্টিটিউট

বাংলাদেশ সরকারের অর্থায়নে SEIP এবং BACI এর তত্ত্বাবধানে বাংলাদেশ সেনাবাহিনী পরিচালিত ট্রাস্ট টেকনিক্যাল ট্রেনিং ইনস্টিটিউটে বেকার সমস্যা সমাধানের লক্ষ্যে বিশেষ কর্মসূচি নেওয়া হয়েছে।

php glass

এই কর্মসূচির আওতায় বিভিন্ন কারিগরি কোর্সের উপর প্রশিক্ষণ কার্যক্রমের ভর্তি চলছে। প্রশিক্ষণ শেষে শতভাগ চাকরির নিশ্চয়তা দিচ্ছে প্রতিষ্ঠানটি।

যেসব কোর্সে ভর্তি চলছে:
১) মেশনরি ২) প্লাম্বিং ৩) ইলেকট্রিক্যাল ইনস্টলেশন অ্যান্ড মেইনটেন্যান্স ৪) স্টিল বাইন্ডিং অ্যান্ড ফেব্রিকেশন ৫) টাইলস অ্যান্ড মার্বেল ওয়ার্কস।

সম্পূর্ণ ফ্রি এই কোর্সে ভর্তি হতে হলে আপনাকে সর্বোচ্চ অষ্টম শ্রেণি পাস হতে হবে। বয়স হতে হবে ১৮ থেকে ৪০ বছর। প্রতিমাসে ৩,৭৫০/ টাকা করে বৃত্তি প্রদান করবে প্রতিষ্ঠানটি। আগে আসলে আগে পাবেন ভিত্তিতে ভর্তি করা হবে।

ভর্তি হতে হলে আপনাকে ২,৫০০/ টাকা জামানত রাখতে হবে। যা প্রশিক্ষণ শেষে ফেরত দেওয়া হবে। সদ্যতোলা ৪ কপি পাসপোর্ট ও ২ কপি স্ট্যাম্প সাইজ ছবি ছবি আনতে হবে। চেয়ারম্যান কর্তৃক পরিবারের মাসিক আয়ের সনদ, জন্মনিবন্ধন অথবা জাতীয় পরিচয়পত্রের ফটোকপি ও শিক্ষাগত যোগ্যতার সত্যায়িত ফটোকপি সঙ্গে আনতে হবে।

ভর্তির শেষ তারিখ: ৩১/০৩/২০১৯


বিস্তারিত বিজ্ঞপ্তি:


প্রিয় পাঠক, আপনার প্রতিষ্ঠানের নিয়োগ বিজ্ঞপ্তি, ক্যারিয়ার বিষয়ক যেকোন প্রশ্নের উত্তর জানতে, আপনার মতামত জানাতে বা লেখা পাঠাতে চাইলে আমাদের ইমেইল করুন career.banglanews@gmail.com ঠিকানায়। বাংলানিউজের সাথেই থাকুন...

বাঁশখালীতে 'বন্দুকযুদ্ধে' জলদস্যু নিহত, অস্ত্র উদ্ধার
 রাজশাহী পুলিশ লাইনসে বয়ে যায় রক্তের বন্যা
হ্যালো, আপনার সন্তান অসুস্থ…
হানাদারদের আতঙ্কের নাম ছিল ‘পলাশডাঙ্গা যুবশিবির’
রাজবাড়ী সদর ও পাংশায় স্বতন্ত্র, বালিয়াকান্দিতে আ’লীগ 


গাংনী উপজেলা পরিষদে আ’লীগের এম এ খালেক বিজয়ী
ইতিহাসের সত্য ও গণহত্যা দিবস | তোফায়েল আহমেদ
ঝিনাইদহে উপজেলা পরিষদ নির্বাচনে বিজয়ী হলেন যারা
২০৩০ সালের মধ্যে ১০ বিলিয়ন ডলার ব্যবসার প্রস্তাব
নড়াইলের ২টিতে আ’লীগ, একটিতে স্বতন্ত্র প্রার্থী জয়ী