ট্রাস্ট ব্যাংকে নিয়োগ

ক্যারিয়ার ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ট্রাস্ট ব্যাংক

ট্রেইনি জুনিয়র অফিসার ও ট্রেইনি অ্যাসিস্ট্যান্ট ক্যাশ অফিসার নিয়োগের জন্য মেধাবী তরুণদের কাছ থেকে অনলাইন জব পোর্টালে বিজ্ঞপ্তি প্রকাশ করেছে ট্রাস্ট ব্যাংক।

উভয় পদে আবেদনের জন্য প্রার্থীদের স্নাতকসহ স্নাতকোত্তর ডিগ্রি থাকতে হবে। ট্রেইনি জুনিয়র অফিসার পদের প্রার্থীদের এসএসসি ও এইচএসসি পর্যায়ে জিপিএ ৫.০০ স্কেলে ৪.০০ এবং স্নাতক ও স্নাতকোত্তর পর্যায়ে সিজিপিএ ৪.০০ স্কেলে কমপক্ষে ৩.০০ বা ৬০ শতাংশ নম্বর থাকতে হবে।

ট্রেইনি অ্যাসিস্ট্যান্ট ক্যাশ অফিসার পদের প্রার্থীদের এসএসসি ও এইচএসসি পর্যায়ে জিপিএ ৫.০০ স্কেলে ৩.০০ এবং স্নাতক ও স্নাতকোত্তর পর্যায়ে সিজিপিএ ৪.০০ স্কেলে কমপক্ষে ২.৫০ বা ৫০ শতাংশ নম্বর থাকতে হবে।

১৬ ফেব্রুয়ারি, ২০১৯ তারিখে প্রার্থীদের বয়স হতে হবে অনূর্ধ্ব ৩০ বছর। প্রার্থীদের দেশের যেকোন প্রান্তে কাজ করার মানসিকতা থাকতে হবে।

আগ্রহী প্রার্থীরা অনলাইনে বিডিজবস.কমের (http://ers.bdjobs.com/applications/trustbank/) মাধ্যমে আবেদন করতে পারবেন।  আবেদন করা যাবে ১৬ ফেব্রুয়ারি, ২০১৯ পর্যন্ত।

বিজ্ঞপ্তি:


প্রিয় পাঠক, আপনার প্রতিষ্ঠানের নিয়োগ বিজ্ঞপ্তি, ক্যারিয়ার বিষয়ক যেকোন প্রশ্নের উত্তর জানতে, আপনার মতামত জানাতে বা লেখা পাঠাতে চাইলে আমাদের ইমেইল করুন career.banglanews@gmail.com ঠিকানায়। বাংলানিউজের সঙ্গেই থাকুন...

বিনা টিকিটে রেল ভ্রমণ করায় ৫৬৫ যাত্রীর জরিমানা
নেত্রকোণায় সাবেক ইউপি চেয়ারম্যান গ্রেফতার
কথার ঝুড়ি নিয়ে বাড়ি ফেরা
চকবাজার ট্র্যাজেডিতে ভবনগুলো ‘ব্যবহার অনুপযোগী’
৭ তলার ছাদেও বিস্ফোরকের চিহ্ন!


ভিয়েতনাম মিশনে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন 
ময়মনসিংহে ডিবির সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ মাদকবিক্রেতা নিহত
চকবাজারে এখনও ফায়ার সার্ভিসের সদস্যদের সতর্ক অবস্থান
টিভি ব্যক্তিত্ব স্টিভ আরউইনের জন্ম
চকবাজার ট্র্যাজেডি তদন্তে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের কমিটি