রামু ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল ও কলেজে নিয়োগ

ক্যারিয়ার ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

রামু ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল ও কলেজ

কক্সবাজারের রামু সেনানিবাসে অবস্থিত রামু ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল ও কলেজে জুনিয়র শিক্ষক নিয়োগ দেওয়া হবে।

বাংলা বিষয়ে ৩ জন, গণিত বিষয়ে ৩জন, রসায়ন  বিষয়ে ৩ জন, আইসিটি, পদার্থবিজ্ঞান বিষয়ে ১ জন, উদ্ভিদ বিজ্ঞান বিষয়ে ১ জন, প্রাণী বিজ্ঞান বিষয়ে ১ জন, হিসাববিজ্ঞান বিষয়ে ১ জন, ফিন্যান্স ও ব্যাংকিং বিষয়ে ১ জন, ব্যবস্থাপনা বিষয়ে ১ জন, পরিসংখ্যান বিষয়ে ১ জন, ধর্ম (ইসলাম) বিষয়ে ১ জন, শারীরিক শিক্ষা বিষয়ে ১ জন, গার্হস্থ্য বিজ্ঞান বিষয়ে ১ জন, ভূগোল বিষয়ে ১ জন ও চারুকারু বিষয়ে ১ জন করে মোট ২২ জন শিক্ষক নিয়োগ দেওয়া হবে।

সংশ্লিষ্ট বিষয়ে ন্যূনতম দ্বিতীয় বিভাগে স্নাতক ও স্নাতকোত্তর ডিগ্রি থাকলে জুনিয়র শিক্ষক পদে আবেদন করা যাবে। সকল ক্ষেত্রে প্রথম বিভাগধারী, সহ-শিক্ষা কার্যক্রমে পারদর্শী এবং অভিজ্ঞ প্রার্থীদের অগ্রাধিকার দেওয়া হবে। যোগ্যতা সাপেক্ষে সাত বছরের অভিজ্ঞ শিক্ষকদের সহকারী শিক্ষক পদে নিয়োগ বিবেচনা করা হবে।

নিয়োগপ্রাপ্তদের মাসিক বেতন সর্বসাকুল্যে ২০,৭০০/ টাকা।

আগ্রহী প্রার্থীদের আগামী ২৭ ডিসেম্বর ২০১৮ তারিখের মধ্যে সরাসরি বা ডাকযোগে আবেদনপত্র 'প্রিন্সিপাল, রামু ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল ও কলেজ, রামু সেনানিবাস' বরাবর জমা দিতে হবে। আগামী ২৮ ডিসেম্বর ২০১৮ তারিখে লিখিত পরীক্ষা ও ভাইভা অনুষ্ঠিত হবে।

বিজ্ঞপ্তি:


প্রিয় পাঠক, আপনার প্রতিষ্ঠানের নিয়োগ বিজ্ঞপ্তি, ক্যারিয়ার বিষয়ক যেকোন প্রশ্নের উত্তর জানতে, আপনার মতামত জানাতে বা লেখা পাঠাতে চাইলে আমাদের ইমেইল করুন career.banglanews@gmail.com ঠিকানায়। বাংলানিউজের সঙ্গেই থাকুন...

দায়সারা কালভার্টে ভোগান্তি চরমে
প্রয়োগের শিথিলতায় গুরুত্ব হারাচ্ছে তামাক নিয়ন্ত্রণ আইন
এপ্রিলে নতুন ভবনে যেতে পারছে না বিজিএমইএ
তানজানিয়ায় মালবাহী ২টি জাহাজে আগুন, নিহত ১১
কুবির প্রশাসনিক ৩ পদে রদবদল
নৃত্যাচার্য বুলবুল চৌধুরীর জন্মশতবর্ষে বছরব্যাপী আয়োজন
মানবিক শহর গড়তে বিনোদনের স্থান হতে পারে পার্কলেট
রাজলক্ষ্মীর জীবন এখন অলক্ষ্মী!
মেলায় নজর কাড়ছে কেপিসির কাগজের কাপ-পিরিচ, প্লেট
আইআরএফের নতুন নেতৃত্বে কৌশিক-রহিম-মাহফুজ