জাতীয় মহিলা সংস্থায় নিয়োগ

ক্যারিয়ার ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

জাতীয় মহিলা সংস্থা

জাতীয় মহিলা সংস্থার পরিচালিত নগর ভিত্তিক প্রান্তিক মহিলা উন্নয়ন প্রকল্প (২য় পর্যায়) শীর্ষক প্রকল্পে প্রশিক্ষক নিয়োগ দেওয়া হবে।

ট্রেড প্রশিক্ষক পদে সাবান-মোমবাতি ও শোপিস তৈরি ট্রেডে একজন, ব্লক-বাটিক ও স্ক্রীন প্রিন্টে একজন, নকশী কাঁথা ও কাটিং ট্রেডে একজন এবং সহকারী ট্রেড প্রশিক্ষক পদে ব্লক-বাটিক ও স্ক্রীন প্রিন্টে দুইজনকে নিয়োগ দেওয়া হবে।

ট্রেড প্রশিক্ষক পদে আবেদনের জন্য এইচএসসি পাস এবং সংশ্লিষ্ট ট্রেডে চার মাসের প্রশিক্ষণ অভিজ্ঞতা এবং এক বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে। সহকারী ট্রেড প্রশিক্ষক পদে আবেদনের জন্য এসএসসি পাস এবং সংশ্লিষ্ট ট্রেডে চার মাসের প্রশিক্ষণ অভিজ্ঞতা এবং এক বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে।

ট্রেড প্রশিক্ষক পদে মাসিক বেতন ১৮,৩০০/ টাকা এবং সহকারী ট্রেড প্রশিক্ষক পদে ১৭,০৪৫/ টাকা।

আগ্রহী প্রার্থীদের আগামী ১৫ নভেম্বরের মধ্যে 'প্রকল্প পরিচালক, নগর ভিত্তিক প্রান্তিক মহিলা উন্নয়ন প্রকল্প (২য় পর্যায়), জাতীয় মহিলা সংস্থা (৪র্থ তলা, কক্ষ নং- ৪০৪), ১৪৫ নিউ বেইলি রোড, ঢাকা' বরাবর আবেদনপত্র পাঠাতে হবে।

বিজ্ঞপ্তি:

প্রিয় পাঠক, আপনার প্রতিষ্ঠানের নিয়োগ বিজ্ঞপ্তি, ক্যারিয়ার বিষয়ক যেকোন প্রশ্নের উত্তর জানতে, আপনার মতামত জানাতে বা লেখা পাঠাতে চাইলে আমাদের ইমেইল করুন career.banglanews@gmail.com ঠিকানায়। বাংলানিউজের সঙ্গেই থাকুন...

‘আঞ্চলিক ভাষাকে অবজ্ঞা করা যাবে না’
১৫ হাজার পিস ইয়াবাসহ ৩ রোহিঙ্গা আটক
প্যারিসে শেষ হলো অমর একুশে বইমেলা
লালদিয়ারচর এলাকাবাসীর পাশে নওফেল
মেহেরপুরে সড়ক দুর্ঘটনায় স্ত্রী নিহত, স্বামী আহত


ইনজুরিতে মিঠুন-মুশফিক, ওয়ানডে দলে মুমিনুল
নির্বাচনী মামলায় পঙ্গু হয়ে যাবে আ’লীগ: মান্না
নাট্যচর্চায় চট্টগ্রামের ইতিহাস উজ্জ্বল: মামুনুর রশীদ
কক্সবাজারে দুটি কিরিচসহ ডাকাত আটক
সিলেটের ১২ উপজেলায় চেয়ারম্যান পদে ৬৮ জনের মনোনয়ন দাখিল