নোয়াখালী মেডিকেল কলেজে চাকরি

ক্যারিয়ার ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

নোয়াখালী আব্দুল মালেক উকিল মেডিকেল কলেজ

নোয়াখালী আব্দুল মালেক উকিল মেডিকেল কলেজের তৃতীয় ও চতুর্থ শ্রেণির চার পদে জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। বাংলাদেশ স্বাস্থ্য বিভাগীয় নন-মেডিকেল কর্মচারী নিয়োগ বিধিমালা ২০১৮ অনুযায়ী তাদের নিয়োগ দেওয়া হবে।

আবেদনের যোগ্যতা:
স্টোর কিপার পদে ১ জন, ক্যাশিয়ার ১ জন, ক্যাশ সরকার ১ জন এবং ল্যাবরেটরি অ্যাটেনডেন্ট পদে ৫ জনকে নেওয়া হবে। পদগুলোতে আবেদনের জন্য প্রার্থীদের কমপক্ষে এইচএসসি বা সমমানের পরীক্ষায় উত্তীর্ণ হতে হবে। ৩০ সেপ্টেম্বর ২০১৮ তারিখে বয়স হতে হবে ১৮ থেকে ৩০ বছরের মধ্যে। ক্যাশিয়ার পদের প্রার্থীকে কম্পিউটার চালনায় দক্ষ হতে হবে এবং স্টোর কিপার পদের প্রার্থীকে সরকারি বিধি অনুযায়ী জামানত জমা দিতে হবে।

বেতন স্কেল:
স্টোর কিপার এবং ক্যাশিয়ার পদে ৯,৩০০/- ২২,৪৯০/ টাকা,  ক্যাশ সরকার পদে ৯,০০০/- ২১,৮০০/ টাকা এবং ল্যাবরেটরি অ্যাটেনডেন্ট পদে ৮,৮০০/- ২১,৩১০/ টাকা।

আবেদনের নিয়ম:
প্রয়োজনীয় কাগজপত্রসহ আবেদন 'অধ্যক্ষ, আব্দুল মালেক উকিল মেডিকেল কলেজ, নোয়াখালী' বরাবর পাঠাতে হবে। আবেদনপত্র পাঠানো যাবে ২৮ অক্টোবর দুপুর ২টা ৩০ মিনিট পর্যন্ত।   

বিজ্ঞপ্তি দেখুন:


প্রিয় পাঠক, আপনার প্রতিষ্ঠানের নিয়োগ বিজ্ঞপ্তি, ক্যারিয়ার বিষয়ক যেকোন প্রশ্নের উত্তর জানতে, আপনার মতামত জানাতে বা লেখা পাঠাতে চাইলে আমাদের ইমেইল করুন career.banglanews@gmail.com ঠিকানায়। বাংলানিউজের সঙ্গেই থাকুন...

বগুড়ায় মা ভবানী মন্দিরে পূণ্যার্থীদের মিলনমেলা
জাবিতে র‌্যাগিং বন্ধে প্রশাসনের ভিন্নধর্মী পদক্ষেপ
সালমান মুক্তাদিরকে সিটিটিসির জিজ্ঞাসাবাদ
বইমেলায় বিনামূল্যে স্বাস্থ্যসেবা
সিআইইউতে প্রোগ্রামিং কনটেস্টে হাড্ডাহাড্ডি লড়াই


আপিলের নথি গায়েবের অভিযোগ স্বতন্ত্র প্রার্থীর
সম্পদ বিবরণী দাখিল না করায় দুদকের চার্জশিট
নাজিরপুরে প্রতিবন্ধীকে ধর্ষণের অভিযোগে যুবক গ্রেফতার 
ঐক্যফ্রন্টের গণশুনানি এগিয়ে ২২ ফেব্রুয়ারি
চট্টগ্রাম প্রেসক্লাবের ‘নির্বাচনে বাধা নেই’