প্রভাষক নেবে বিইউপি

ক্যারিয়ার ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

বাংলাদেশ ইউনিভার্সিটি অব প্রফেশনালস

বিভিন্ন বিষয়ে প্রভাষক নিয়োগের জন্য যোগ্য প্রার্থীদের কাছ থেকে দরখাস্ত আহবান করেছে বাংলাদেশ ইউনিভার্সিটি অব প্রফেশনালস (বিইউপি)।

প্রভাষক পদে অ্যাকাউন্টিং বিষয়ে দুইজন, ম্যানেজমেন্ট একজন, ফাইন্যান্স তিনজন, মার্কেটিং দুইজন, ইকনোমিক্স একজন, পাবলিক অ্যাডমিনিস্ট্রেশন একজন, ডিজাস্টার অ্যান্ড হিউম্যান সিকিউরিটি ম্যানেজমেন্ট একজন, আইন বিষয়ে দুইজন, মাস কমিউনিকেশন অ্যান্ড জার্নালিজম দুইজন, কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং একজন এবং ইলেকট্রিক্যাল অ্যান্ড ইলেকট্রনিক্স ইঞ্জিনিয়ারিংয়ে একজনসহ মোট ১৭ জনকে নিয়োগ দেওয়া হবে।

পদগুলোতে আবেদনের জন্য প্রার্থীদের সংশ্লিষ্ট বিষয়ে চার বছর মেয়াদী স্নাতকসহ স্নাতকোত্তর অথবা তিন বছরের সম্মানসহ স্নাতক ও স্নাতকোত্তর ডিগ্রি এবং বিজ্ঞপ্তিতে উল্লেখিত সিজিপিএ থাকতে হবে।

আগ্রহীদের আগামী ১৮ অক্টোবরের মধ্যে 'রেজিস্ট্রার, বাংলাদেশ ইউনিভার্সিটি অব প্রফেশনালস (বিইউপি), মিরপুর, ঢাকা- ১২১৬' বরাবর আবেদনপত্র পাঠাতে হবে।

বিজ্ঞপ্তি দেখুন-


প্রিয় পাঠক, আপনার প্রতিষ্ঠানের নিয়োগ বিজ্ঞপ্তি, ক্যারিয়ার বিষয়ক যেকোন প্রশ্নের উত্তর জানতে, আপনার মতামত জানাতে বা লেখা পাঠাতে চাইলে আমাদের ইমেইল করুন career.banglanews@gmail.com ঠিকানায়। বাংলানিউজের সঙ্গেই থাকুন...

কবি জীবনানন্দ দাশের জন্ম
ইতিহাসের এই দিনে

কবি জীবনানন্দ দাশের জন্ম

বেনাপোলে ১৪টি স্বর্ণের বারসহ পাচারকারী আটক
সেনা জওয়ানদের ওপর হামলার প্রতিবাদে পথে নামলো রাজ্যবাসী
‘একুশে ফেব্রুয়ারি জাতিকে ঐক্যবদ্ধ করেছে’
চট্টগ্রামে গ্যাসের প্রধান লাইন কাটা, সরবরাহ বন্ধ


‘ব্যবসায়ীদের দাবি-দাওয়া পূরণের সময় এসেছে’
কাশ্মীর হামলা নিয়ে মন্তব্য: কপিলের শো থেকে বাদ সিধু
পুঠিয়ায় ফেনসিডিলসহ মাদকবিক্রেতা আটক
জমজমাট বইমেলা, ধারা অব্যাহত থাকার আশা প্রকাশকদের
বরিশালে চারুকলার আয়োজনে দেয়াল চিত্রাঙ্কন