বিনামূল্যে 'এন্ট্রারপ্রেনারশিপ ভিস্তা' কর্মশালা

ক্যারিয়ার ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

এন্ট্রারপ্রেনারশিপ ভিস্তা

তরুণ উদ্যোক্তা উন্নয়ন ও উদ্যোক্তাদের প্ল্যাটফর্ম তৈরি করার লক্ষ্যে 'এন্ট্রারপ্রেনারশিপ ভিস্তা' নামে একটি কর্মশালার আয়োজন করা হয়েছে।

ব্রিটিশ কাউন্সিল বাংলাদেশের সহযোগিতায় বাংলাদেশ ইউকে অ্যালুমনাই নেটওয়ার্কের ব্যানারে কর্মশালাটির আয়োজন করছে কমিউনিকেশন ফার্ম র'দিয়া আইএনসি। ২৯ সেপ্টেম্বর শনিবার ঢাকাস্থ ব্রিটিশ কাউন্সিল অডিটোরিয়ামে কর্মশালাটি অনুষ্ঠিত হবে।

'এন্ট্রারপ্রেনারশিপ ভিস্তা' কর্মশালায় সংশ্লিষ্ট বিষয়ে বিশেষজ্ঞ ও সফল উদ্যোক্তারা আলোচনায় অংশ নেবেন। নারী উদ্যোক্তা অংশগ্রহণের অগ্রাধিকার দেবার পাশাপাশি জাতিসংঘের টেকসই উন্নয়ন লক্ষ্য (এসডিজি) সামাজিক ক্ষেত্রে অর্জনের উদ্যোক্তা ধারণাটি কীভাবে সহায়ক হতে পারে কর্মশালায় তা জোর দেওয়া হবে। এতে সম্ভাবনাময় নবীন ও তরুণ উদ্যোক্তারা জ্ঞান ও অভিজ্ঞতা অর্জনের সুযোগ পাবেন।

২০ থেকে ৩৫ বছর বয়সী ১০০ জন উদ্যোক্তা কর্মশালায় অংশ নিতে পারবেন। এতে বিনামূল্যে অংশ নেওয়া যাবে। থাকছে কর্মশালা পরবর্তী উদ্যোক্তাদের জন্য ফ্রি কাউন্সেলিং সেবা। আগ্রহীরা আগামী ১৯ সেপ্টেম্বরের মধ্যে শুধুমাত্র অনলাইনে আবেদন করতে পারবেন।

'এন্ট্রারপ্রেনারশিপ ভিস্তা' সম্পর্কে বিস্তারিত জানা যাবে এ ঠিকানায় (https://www.facebook.com/events/927687090772650) ।

প্রিয় পাঠক, আপনার প্রতিষ্ঠানের নিয়োগ বিজ্ঞপ্তি, ক্যারিয়ার বিষয়ক যেকোন প্রশ্নের উত্তর জানতে, আপনার মতামত জানাতে বা লেখা পাঠাতে চাইলে আমাদের ইমেইল করুন career.banglanews@gmail.com ঠিকানায়। বাংলানিউজের সঙ্গেই থাকুন...

ফুলবাড়ীতে গাঁজাসহ ৩ শিক্ষার্থী আটক
খুলনার বইমেলায় ভাষাপ্রেমীদের উপচেপড়া ভিড়
‘ভুলে ভরা কবিতা’র পর ‘বাইসাইকেল’
ঢামেকের বাতাসে পোড়া গন্ধ 
ইমরানকে গাভাস্কার: বন্ধু, কোথায় তোমার নয়া পাকিস্তান?


হিলি সীমান্তে দুই বাংলার সম্প্রীতির মিলন মেলা
ভাষা শহীদ স্মৃতি স্মরণে স্থাপনা
ময়মনসিংহ’ ১৯৫২,ইতিকথা-৩

ভাষা শহীদ স্মৃতি স্মরণে স্থাপনা

খুবিতে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত
কেমিক্যাল গোডাউন সরাতে দ্রুত আন্তঃমন্ত্রণালয় বৈঠক
জাতিসংঘে স্থায়ী মিশনে ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা