ইঞ্জিনিয়ারিং ইউনিভার্সিটি গার্লস স্কুল এন্ড কলেজে নিয়োগ

ক্যারিয়ার ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ইঞ্জিনিয়ারিং ইউনিভার্সিটি গার্লস স্কুল এন্ড কলেজ

শিক্ষক ও কর্মকর্তা নিয়োগের জন্য যোগ্য প্রার্থীদের কাছ থেকে দরখাস্ত আহবান করেছে ইঞ্জিনিয়ারিং ইউনিভার্সিটি গার্লস স্কুল এন্ড কলেজ।

আবেদনের যোগ্যতা:
সহকারী প্রধান শিক্ষক পদে একজনকে নিয়োগ দেওয়া হবে। বিএড ডিগ্রিসহ স্নাতক বা স্নাতকোত্তর ডিগ্রি থাকলে পদটিতে আবেদন করা যাবে। প্রভাষক পদে বাংলা বিষয়ে দুইজন, পদার্থ দুইজন, জীববিজ্ঞান একজন, হিসাব বিজ্ঞান একজন, উৎপাদন ব্যবস্থাপনা ও বিপণন একজন এবং ইতিহাস/ পৌরনীতি বিষয়ে একজন নিয়োগ পাবেন। উৎপাদন ব্যবস্থাপনা ও বিপণন বিষয়ের শিক্ষক পদে আবেদনের জন্য মার্কেটিং/ ইন্টারন্যাশনাল বিজনেস/ ম্যানেজমেন্ট বিষয়ে স্নাতক সম্মানসহ স্নাতকোত্তর বা সমমানের ডিগ্রি থাকতে হবে। অন্যান্য বিষয়ের শিক্ষক পদে আবেদনের জন্য সংশ্লিষ্ট বিষয়ে স্নাতক সম্মানসহ স্নাতকোত্তর বা সমমানের ডিগ্রি থাকতে হবে।

প্রদর্শক পদে নিয়োগ পাবেন একজন। পদার্থ/ রসায়ন/ জীববিজ্ঞান বিষয়ে স্নাতক বা সমমানের ডিগ্রি থাকলে পদটিতে আবেদন করা যাবে। অফিস সহকারী কাম কম্পিউটার অপারেটর পদে একজনকে নিয়োগ দেওয়া হবে। পদটিতে আবেদনের জন্য এইচএসসি বা সমমান পরীক্ষায় উত্তীর্ণ হতে হবে এবং কম্পিউটার অপারেটিংয়ে দক্ষতা থাকতে হবে।

আবেদনের নিয়ম:
আগ্রহী প্রার্থীদের প্রয়োজনীয় কাগজপত্রসহ আগামী ৬ আগস্ট দুপুর ১টার মধ্যে আবেদন করতে হবে। আগামী ৯ ও ১০ আগস্ট প্রার্থীদের লিখিত ও মৌখিক পরীক্ষা নেওয়া হবে।

বিস্তারিত দেখুন বিজ্ঞপ্তিতে-


প্রিয় পাঠক, আপনার প্রতিষ্ঠানের নিয়োগ বিজ্ঞপ্তি, ক্যারিয়ার বিষয়ক যেকোন প্রশ্নের উত্তর জানতে, আপনার মতামত জানাতে বা লেখা পাঠাতে চাইলে আমাদের ইমেইল করুন career.banglanews@gmail.com ঠিকানায়। বাংলানিউজের সাথেই থাকুন...

ভিয়েতনাম মিশনে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন 
ময়মনসিংহে ডিবির সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ মাদকবিক্রেতা নিহত
চকবাজারে এখনও ফায়ার সার্ভিসের সদস্যদের সতর্ক অবস্থান
টিভি ব্যক্তিত্ব স্টিভ আরউইনের জন্ম
চকবাজার ট্র্যাজিডি তদন্তে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের কমিটি


চকবাজার ট্র্যাজিডিতে যুক্তরাষ্ট্রের শোক       
ফেরত এলো ভারতে পাচার ২৭ নারী-শিশু
চকবাজারের অগ্নিকাণ্ডে রাশিয়ার প্রেসিডেন্ট পুতিনের শোক
অগ্নিকাণ্ডের ঘটনাস্থল পরিদর্শন করলেন ড. কামাল
পুরান ঢাকায় হয় কারখানা থাকবে নয় বাড়িঘর