নর্থ-ওয়েস্ট পাওয়ার জেনারেশন কোম্পানিতে নিয়োগ

ক্যারিয়ার ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

নর্থ-ওয়েস্ট পাওয়ার জেনারেশন কোম্পানি লিমিটেড

বাংলাদেশ বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের প্রতিষ্ঠান নর্থ-ওয়েস্ট পাওয়ার জেনারেশন কোম্পানি লিমিটেডে প্রকৌশলী নিয়োগের জন্য যোগ্য প্রার্থীদের কাছ থেকে দরখাস্ত আহবান করা হয়েছে।

বাংলাদেশ বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের প্রতিষ্ঠান নর্থ-ওয়েস্ট পাওয়ার জেনারেশন কোম্পানি লিমিটেডে প্রকৌশলী নিয়োগের জন্য যোগ্য প্রার্থীদের কাছ থেকে দরখাস্ত আহবান করা হয়েছে।

বিজ্ঞপ্তি অনুযায়ী, অ্যাসিস্ট্যান্ট ইঞ্জিনিয়ার মেকানিক্যাল পদে আটজন এবং ইলেকট্রিক্যাল পদে আটজনকে নিয়োগ দেওয়া হবে। বিএসসি ইন মেকানিক্যাল বা ইলেকট্রিক্যাল অ্যান্ড ইলেকট্রনিক ইঞ্জিনিয়ারিং ডিগ্রিধারীরা পদগুলোতে আবেদন করতে পারবেন। সিজিপিএ ৫ স্কেলে ৪ অথবা ৪ স্কেলে ৩ থাকতে হবে। ৩০ জুন ২০১৮ তারিখে সাধারণ প্রার্থীদের বয়স অনূর্ধ্ব ৩০ বছর এবং মুক্তিযোদ্ধা কোটার প্রার্থীদের অনূর্ধ্ব ৩২ বছর হতে হবে।

অ্যাসিস্ট্যান্ট ইঞ্জিনিয়ার পদে মাসিক মূল বেতন ৫২,০০০/ টাকা এবং প্রতিষ্ঠানের নিয়মানুযায়ী অন্যান্য সুযোগ সুবিধা দেয়া হবে।

আগ্রহী প্রার্থীরা অনলাইনে http://career.nwpgcl.org.bd ওয়েবসাইটের মাধ্যমে আবেদন করতে পারবেন। আবেদন করা যাবে ২৩ জুলাই বিকাল ৫টা পর্যন্ত।

বিজ্ঞপ্তি দেখুন-


প্রিয় পাঠক, আপনার প্রতিষ্ঠানের নিয়োগ বিজ্ঞপ্তি, ক্যারিয়ার বিষয়ক যেকোন প্রশ্নের উত্তর জানতে, আপনার মতামত জানাতে বা লেখা পাঠাতে চাইলে আমাদের ইমেইল করুন career.banglanews@gmail.com   ঠিকানায়। বাংলানিউজের সাথেই থাকুন...

সাতক্ষীরার মঞ্চ মাতিয়েছে ‘ওরা কদম আলী’
হেটমায়ার-গেইলের ব্যাটে সমতায় ফিরলো উইন্ডিজ
পাবনা ও নাটোর জেলার আয়োজনে ৬ দিনব্যাপী বইমেলা 
সুদানে জরুরী অবস্থা জারি
বরিশালে কিশোর দিনমজুরের আত্মহত্যা


আশুলিয়ায় মাদক ব্যবসায়ী আটক, দুই ডিবি পুলিশ আহত
লঞ্চের টিকিট কালোবাজারী, ২ জনকে কারাদণ্ড
পরিকল্পিত আবাসন গড়ার আহ্বান পররাষ্ট্রমন্ত্রীর
নারায়ণগঞ্জের মন্দিরে আগুন, আতঙ্কে আহত ১০
কুমিল্লায় হাসপাতালের ল্যাবে অগ্নিকাণ্ড