তিতাস গ্যাসে নিয়োগ পরীক্ষার সময়সূচি

ক্যারিয়ার ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

তিতাস গ্যাস

প্রকৌশলী ও কর্মকর্তা নিয়োগের লিখিত পরীক্ষার সময়সূচি প্রকাশ করেছে তিতাস গ্যাস ট্রান্সমিসন এন্ড ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেড (টিজিটিডিসিএল)।

আগামী ২০ এপ্রিল শুক্রবার তিন শিফটে উপ-সহকারী প্রকৌশলী পদের পরীক্ষা নেওয়া হবে। প্রথম শিফটের পরীক্ষা সকাল সাড়ে ৮টা থেকে ১০টা, দ্বিতীয় শিফটে সকাল ১১টা থেকে সাড়ে ১২টা এবং তৃতীয় শিফটের পরীক্ষা হবে বিকাল সাড়ে ৩টা থেকে ৫টা পর্যন্ত।

বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ে (বুয়েট) পরীক্ষা অনুষ্ঠিত হবে।

২৭ এপ্রিল সহকারী প্রকৌশলী, সহকারী ব্যবস্থাপক (সাধারণ), সহকারী ব্যবস্থাপক (হিসাব), সহকারী কর্মকর্তা (হিসাব) এবং সহকারী কর্মকর্তা (সাধারণ) পদের পরীক্ষা অনুষ্ঠিত হবে। সহকারী প্রকৌশলী পদের পরীক্ষা দুই শিফটে সকাল ১০টা থেকে সাড়ে ১১টা এবং বিকেল সাড়ে ৩টা থেকে ৫টা পর্যন্ত নেওয়া হবে। বাকি পদগুলোর পরীক্ষা হবে সকাল ১০টা থেকে ১১টা পর্যন্ত।

প্রার্থীরা tgtdcl.teletalk.com.bd ওয়েবসাইট থেকে পরীক্ষার প্রবেশপত্র ডাউনলোড এবং প্রিন্ট করতে পারবেন। শুধুমাত্র সহকারী প্রকৌশলী ও উপ-সহকারী প্রকৌশলী পদের পরীক্ষায় একটি সায়েন্টিফিক বা সাধারণ ক্যালকুলেটর আনা যাবে। অন্য কোনো ইলেকট্রনিক ডিভাইস, মোবাইল, প্রোগ্রাম্যাবল ক্যালকুলেটর, ডিজিটাল ঘড়ি নিয়ে পরীক্ষা হলে প্রবেশ করা যাবে না।

পরীক্ষার কেন্দ্র, আসনবিন্যাস ও সময়সূচী দেখুন-

প্রিয় পাঠক, আপনার প্রতিষ্ঠানের নিয়োগ বিজ্ঞপ্তি, ক্যারিয়ার বিষয়ক যেকোন প্রশ্নের উত্তর জানতে, আপনার মতামত জানাতে বা লেখা পাঠাতে চাইলে আমাদের ইমেইল করুন career.banglanews@gmail.com ঠিকানায়। বাংলানিউজের সাথেই থাকুন...

‘দল পুনর্গঠন করা হচ্ছে, হতাশ হবেন না’
হবিগঞ্জে মাটিচাপায় শ্রমিক নিহত, আহত ৫
লক্ষ্মীছড়িতে ট্রাক্টর উল্টে ২ শ্রমিক নিহত
বইমেলায় রশিদ হারুনের ‘সময় ভেসে যায় বৃষ্টির জলে’
শার্ট-টুকরো দেখে মরদেহ দাবি, মিলছে না ডিএনএ টেস্ট ছাড়া


এখনো নজরুল, এখনো রবীন্দ্রনাথ
‘রোহিঙ্গাদের হামলার ঘটনা দুঃখজনক’
অধ্যক্ষকে ময়লা পানি-চেয়ার ছুড়ে লাঞ্ছিত করলো দুর্বৃত্তরা
মোংলায় যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার
নিউজিল্যান্ডের বাতাস সামলাতে শিখে গেছে টাইগাররা