জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরে নিয়োগ

ক্যারিয়ার ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর

স্থানীয় সরকার বিভাগের অধীন জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরে তিন পদে ৯৪ জনকে নিয়োগ দেওয়া হবে। এর মধ্যে ট্রেসার পদে ১ জন, অফিস সহায়ক ৩ জন এবং চৌকিদার/ নৈশ প্রহরী পদে ৯০ জন নিয়োগ পাবেন।

ট্রেসার পদে আবেদনের জন্য এসএসসি পাস এবং ড্রাফটিংয়ে ট্রেড সার্টিফিকেট থাকতে হবে। অফিস সহায়ক এবং চৌকিদার/ নৈশ প্রহরী পদে অষ্টম শ্রেণি পাস হতে হবে। ৩০ এপ্রিল ২০১৮ তারিখে সাধারণ প্রার্থীদের বয়স ১৮ থেকে ৩০ বছরের মধ্যে হতে হবে। মুক্তিযোদ্ধা কোটার প্রার্থীদের বয়সসীমা সর্বোচ্চ ৩২ বছর।

নরসিংদী, শেরপুর, কুমিল্লা, চাঁদপুর, রাঙ্গামাটি, বান্দরবান, খাগড়াছড়ি, খুলনা, বাগেরহাট, মাগুরা, বরিশাল ও ঝালকাঠি জেলা বাদে বাকি সব জেলার সাধারণ প্রার্থীরা এবং সব জেলার মুক্তিযোদ্ধা এবং এতিম, প্রতিবন্ধী কোটার প্রার্থীরা পদগুলোতে আবেদন করতে পারবেন।

ট্রেসার পদে ৯,৩০০/- ২২,৪৯০/ টাকা এবং অফিস সহায়ক এবং চৌকিদার/ নৈশ প্রহরী পদে ৮,২৫০/- ২০,০১০/ টাকা স্কেলে বেতন দেওয়া হবে।

প্রার্থীদের 'নির্বাহী পরিচালক, জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর, গ্রাউন্ড ওয়াটার বিভাগ, ১৪ শহীদ ক্যাপ্টেন মনসুর আলী সরণি, কাকরাইল, ঢাকা-১০০০' বরাবর আবেদন করতে হবে। আবেদনের শেষ তারিখ ৩০ এপ্রিল ২০১৮।

বিজ্ঞপ্তি দেখুন-

প্রিয় পাঠক, আপনার প্রতিষ্ঠানের নিয়োগ বিজ্ঞপ্তি, ক্যারিয়ার বিষয়ক যেকোন প্রশ্নের উত্তর জানতে, আপনার মতামত জানাতে বা লেখা পাঠাতে চাইলে আমাদের ইমেইল করুন career.banglanews@gmail.com ঠিকানায়। বাংলানিউজের সাথেই থাকুন...

কাঁঠালিয়ায় স্কুলছাত্রের মরদেহ উদ্ধার
পুরুষ ক্রিকেটারদের হারিয়ে গিনেজ বুকে অজি নারী ক্রিকেটার
অগ্নিকাণ্ড নিয়ে বিএনপির মন্তব্য দায়িত্বজ্ঞানহীন
ছুটির দিনে জমজমাট বইমেলা
জার্মানিতে ২ ব্যক্তির গুলিবিদ্ধ মরদেহ


কেমিক্যালে ঠাসা সেই ভবনের বেজমেন্ট!
যশোরে হাতবোমা বিস্ফোরণে যুবক আহত
দাদা সাহেব ফালকে ফিল্ম ফেস্টিভ্যালে ‘গ্রে লাইট’
আলজেরীয় সামরিক এয়ারক্রাফট বিধ্বস্ত, নিহত ২
১৫ মরদেহ শনাক্তে ২০ স্বজনের ডিএনএ নমুনা সংগ্রহ