php glass

বরিশাল বিশ্ববিদ্যালয়ে ৪৪ জনের চাকরির সুযোগ

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম

বরিশাল বিশ্ববিদ্যালয়

walton

এগারো ধরনের পদে ৪৪ জন কর্মকর্তা কর্মচারী নিয়োগ দেবে বরিশাল বিশ্ববিদ্যালয়।

কম্পিউটার অপারেটর পদে ৬ জন, কেয়ারটেকার ৩ জন, অফিস সহকারী-কাম-কম্পিউটার অপারেটর ৩ জন, ইস্যু ক্লার্ক ২ জন, বাবুর্চি ২ জন, বুক বাইন্ডার ১ জন, অফিস সহায়ক ৫ জন, বাস হেলপার ৬ জন, গার্ডেনার ৪ জন, নিরাপত্তা প্রহরী ৯ জন এবং পরিচ্ছন্নতা কর্মী পদে ৩ জনকে নিয়োগ দেয়া হবে।

কেয়ারটেকার পদে আবেদনের জন্য স্নাতক বা সমমানের পরীক্ষায় উত্তীর্ণ এবং সংশ্লিষ্ট ক্ষেত্রে অভিজ্ঞতা থাকতে হবে। কম্পিউটার অপারেটর, অফিস সহকারী-কাম-কম্পিউটার অপারেটর পদে এইচএসসি পাস এবং কম্পিউটার অপারেটিংয়ে প্রশিক্ষণপ্রাপ্তরা আবেদন করতে পারবেন। ইস্যু ক্লার্ক পদে এইচএসসি পাস, বাবুর্চি, বুক বাইন্ডার এবং অফিস সহায়ক পদে এসএসসি পাস হলেই আবেদন করা যাবে। বাকী পদগুলোতে অষ্টম শ্রেণি পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন।

বরিশাল বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট থেকে, বিশ্ববিদ্যালয়ের বরিশাল সদর কার্যালয় বা ঢাকাস্থ লিয়াজো অফিস থেকে ফরম সংগ্রহ করে আবেদন করা যাবে। পূরণকৃত আবেদনপত্র প্রয়োজনীয় কাগজসহ পাঠাতে হবে 'রেজিস্ট্রার, বরিশাল বিশ্ববিদ্যালয়, বরিশাল-৮২০০' ঠিকানায়। আবেদনপত্র পাঠানোর শেষ তারিখ ১৫ নভেম্বর ২০১৭।

বিজ্ঞপ্তি দেখতে ক্লিক করুন

প্রিয় পাঠক, আপনার প্রতিষ্ঠানের নিয়োগ বিজ্ঞপ্তি, ক্যারিয়ার বিষয়ক যেকোন প্রশ্নের উত্তর জানতে, আপনার মতামত জানাতে বা লেখা পাঠাতে চাইলে আমাদের ইমেইল করুন [email protected] ঠিকানায়। বাংলানিউজের সাথেই থাকুন..

রেলের ১ লাখ হাজার কোটি টাকার জমি বেদখল
কাপ্তাই হ্রদে সেকেন্ডে ছাড়া হচ্ছে ৩৩ হাজার কিউসেক পানি
এইচএসসির ফল জানা যাবে যেভাবে
সিরাজগঞ্জ চরাঞ্চলের সাড়ে ৯০০ গ্রাম প্লাবিত
কুড়িগ্রামে পানিবন্দি সাড়ে ৩ লাখ মানুষ


মেঘনার ভাঙন রোধে ১৬ কিলোমিটার বাঁধ হবে
বন্যাকবলিতদের জন্য রেডক্রিসেন্টের বিশেষ সহায়তা
অসাম্প্রদায়িক চেতনায় বিশ্বাসী বিরোধীদল দরকার
তৃণমূল থেকে দলকে সুসংগঠিত করার নির্দেশ আ’লীগ নেতাদের 
শ্রীপুরে বজ্রপাতে এক ব্যক্তির মৃত্যু