php glass

কুড়িগ্রাম জেলা জজ আদালতে ৩৫ জন নিয়োগ

ক্যারিয়ার ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

.

walton

কুড়িগ্রাম জেলা জজ আদালত ১১ পদে ৩৫ জনকে নিয়োগের জন্য দরখাস্ত আহবান করেছে।

যেসব পদে নিয়োগ:
সাঁটলিপিকার কাম-কম্পিউটার অপারেটর, আপিল সহকারী, রেকর্ড সহকারী, বেঞ্চ সহকারী, লাইব্রেরি সহকারী এবং ড্রাইভার পদে একজন করে, হিসাব রক্ষক ৫ জন, নাজির ৪ জন, অফিস সহকারী কাম-কম্পিউটার অপারেটর ৫ জন, জারীকারক/ প্রসেস সার্ভার ২ জন এবং অফিস সহায়ক/ এমএলএসএস পদে ১৩ জনকে নিয়োগ দেয়া হবে।

যোগ্যতা:
জারীকারক/ প্রসেস সার্ভার, ড্রাইভার এবং অফিস সহায়ক/ এমএলএসএস বাদে অন্য সব পদে আবেদনের জন্য কমপক্ষে এইচএসসি বা সমমানের পরীক্ষায় উত্তীর্ণ হতে হবে। জারীকারক/ প্রসেস সার্ভার পদে এসএসসি পাস, ড্রাইভার এবং অফিস সহায়ক/ এমএলএসএস পদে অষ্টম শ্রেণি পাস হলেই আবেদন করা যাবে। সাঁটলিপিকার কাম-কম্পিউটার অপারেটর পদে শিক্ষাগত যোগ্যতার পাশাপাশি নির্ধারিত টাইপিং স্পিড, সহকারী কাম-কম্পিউটার অপারেটর পদে ছয় মাস মেয়াদী কম্পিউটার প্রশিক্ষণ সনদ এবং ড্রাইভার পদের জন্য বৈধ ড্রাইভিং লাইসেন্স থাকতে হবে।

আবেদনের নিয়ম:
আগ্রহী প্রার্থীদের আবেদনপত্র পাঠাতে হবে 'চেয়ারম্যান, নিয়োগ সংক্রান্ত বাছাই কমিটি ও অতিরিক্ত জেলা ও দায়রা জজ, কুড়িগ্রাম' বরাবর। আবেদনপত্র পাঠানোর শেষ তারিখ ১৫ অক্টোবর।

বিজ্ঞপ্তি-

প্রিয় পাঠক, আপনার প্রতিষ্ঠানের নিয়োগ বিজ্ঞপ্তি, ক্যারিয়ার বিষয়ক যেকোন প্রশ্নের উত্তর জানতে, আপনার মতামত জানাতে বা লেখা পাঠাতে চাইলে আমাদের ইমেইল করুন [email protected] ঠিকানায়। বাংলানিউজের সাথেই থাকুন...

কুড়িগ্রামে ধর্ষণের দায়ে বাসচালকের যাবজ্জীবন
আন্তর্জাতিক শাহাদাতে কারবালা মাহফিলের প্রস্তুতি সভা
রোহিঙ্গা নির্যাতন তদন্তে ঢাকায় আইসিসি প্রতিনিধিদল
মুহূর্তেই রাজ্যের নীরবতা নেমে আসে উৎসবমুখর বিয়ে বাড়িতে
মেয়াদোত্তীর্ণ ওষুধ, রাজধানীর ৮ ফার্মেসিকে জরিমানা


টেলিযোগাযোগ সেবায় সোনালী ব্যাংক-পিএসসি-বিটিভির চুক্তি
এরশাদের মৃত্যুতে পাকিস্তানের শোক
কিশোর গ্যাংয়ের ৯ সদস্য সংশোধন কেন্দ্রে
নিজ দেশে ফেরত গেছেন ৫১৯ ভারতীয় জেলে
চুয়াডাঙ্গায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে গৃহবধূর মৃত্যু