php glass

রেলওয়েতে ১৪৯ জন নিয়োগ

ক্যারিয়ার ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

বাংলাদেশ রেলওয়ে

walton

বাংলাদেশ রেলওয়েতে তিন পদে ১৪৯ জনকে নিয়োগ দেয়া হবে। জেনে নিন বিস্তারিত-

যেসব পদে নিয়োগ:
সহকারী স্টেশন মাস্টার পদে ৮৬ জন, সহকারী লোকো মাস্টার (এএলএম গ্রেড-২) পদে ৪৩ জন এবং এমএস পদে ২০ জন নিয়োগ পাবেন। এর মধ্যে সহকারী স্টেশন মাস্টার পদে ৩০ জনকে নিয়োগের জন্য ইতিপূর্বে বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছিল। পরবর্তীতে পদসংখ্যা বৃদ্ধি করে ৮৬ জন নিয়োগের নতুন বিজ্ঞপ্তি দিয়েছে কর্তৃপক্ষ।

আবেদনের যোগ্যতা:
সহকারী স্টেশন মাস্টার পদে আবেদনের জন্য যেকোন বিষয়ে স্নাতক ডিগ্রিধারী হতে হবে। ২৬ অক্টোবর ২০১৭ তারিখে বয়স হতে হবে ১৮ থেকে ৩০ বছরের মধ্যে। সহকারী লোকো মাস্টার (এএলএম গ্রেড-২) এবং এমএস পদে বিজ্ঞান বিভাগে এইচএসসি পাস বা সমমানের শিক্ষাগত যোগ্যতাসম্পন্নরা আবেদন করতে পারবেন। উভয় পদে আবেদনকারীদের ৩০ অক্টোবর ২০১৭ তারিখে বয়স হতে হবে ১৮ থেকে ৩০ বছরের মধ্যে।

আবেদনের নিয়ম:
বাংলাদেশ রেলওয়ের ওয়েবসাইটে দেয়া নির্ধারিত ফরমে পদগুলোতে আবেদন করা যাবে। আবেদনপত্র পাঠাতে হবে 'চীফ পার্সোনেল অফিসার (পূর্ব), বাংলাদেশ রেলওয়ে, সিআরবি, চট্টগ্রাম' ঠিকানায়। সহকারী স্টেশন মাস্টার পদের আবেদনপত্র ২৬ অক্টোবর এবং সহকারী লোকো মাস্টার (এএলএম গ্রেড-২) এবং এমএস পদের প্রার্থীদের আবেদনপত্র ৩০ অক্টোবরের মধ্যে নির্ধারিত ঠিকানায় পৌঁছাতে হবে।

সহকারী স্টেশন মাস্টার পদের বিজ্ঞপ্তি দেখুন
সহকারী লোকো মাস্টার (এএলএম গ্রেড-২) এবং এমএস পদের বিজ্ঞপ্তি দেখুন


প্রিয় পাঠক, আপনার প্রতিষ্ঠানের নিয়োগ বিজ্ঞপ্তি, ক্যারিয়ার বিষয়ক যেকোন প্রশ্নের উত্তর জানতে, আপনার মতামত জানাতে বা লেখা পাঠাতে চাইলে আমাদের ইমেইল করুন [email protected] ঠিকানায়। বাংলানিউজের সাথেই থাকুন...

টাঙ্গাইল-ভূঞাপুরে সড়ক যোগাযোগ বন্ধ
ডেঙ্গু নিয়ন্ত্রণে ডিএসসিসির সঙ্গে কাজ করবে হু
চট্টগ্রামে যানজট বন্দরের কারণে নয়: বন্দর চেয়ারম্যান
বাংলাদেশ সিরিজে শ্রীলঙ্কা দলে ডিকভেলা-ধনঞ্জয়া
রাজশাহী বিশ্ববিদ্যালয়ে শিক্ষকতার সুযোগ


শ্রীলঙ্কার উদ্দেশ্যে ঢাকা ছাড়লো টাইগাররা
মানিকগঞ্জে যমুনার পানি বিপদসীমার উপরে
‘নেত্রীকে মুক্ত করে ঘরে ফিরবো’
এবার প্রেমিকার সন্তানের বাবা হলেন অর্জুন
‘যেদিন ছেলের আত্মা শান্তি পাবে সেদিনই শান্ত হবো’