php glass

স্বপ্ন সুপারশপে ২৫০ জন নিয়োগ

ক্যারিয়ার ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

স্বপ্ন

walton

ড্রিম অ্যাটেনডেন্ট (কাস্টমার সার্ভিস অ্যাসিস্ট্যান্ট) পদে ১৫০ জন এবং চেকআউট অ্যাসিস্ট্যান্ট পদে ১০০ জনসহ মোট ২৫০ জনকে নিয়োগ দেবে চেইন সুপারশপ স্বপ্ন। প্রতিষ্ঠানটির গুলশান ও বনানী আউটলেটে কাজের জন্য তাদের নিয়োগ দেয়া হবে।

এইচএসসি পাস প্রার্থীরা পদগুলোতে আবেদন করতে পারবেন। পাশাপাশি তাদের আত্মবিশ্বাসী, স্বপ্রণোদিত হয়ে এবং দলগতভাবে কাজ করার মানসিকতা থাকতে হবে। চেকআউট অ্যাসিস্ট্যান্ট পদে আবেদনকারীদের কম্পিউটারে দক্ষতাও থাকা লাগবে।

ড্রিম অ্যাটেনডেন্ট (কাস্টমার সার্ভিস অ্যাসিস্ট্যান্ট) পদে নিয়োগপ্রাপ্তদের মাসিক ৭,০০০/ থেকে ৮,৫০০/ টাকা এবং চেকআউট অ্যাসিস্ট্যান্ট পদে মাসিক ৭,৫০০/ থেকে ৮,৫০০/ টাকা বেতন দেয়া হবে।

আগ্রহী প্রার্থীরা সিভি পাঠাতে পারবেন ‘স্বপ্ন, গুলশান হোসনা সেন্টার, হাউস- ১০৬, গুলশান এভিনিউ (আরএম সেন্টারের বিপরীতে), ঢাকা-১২১২’ ঠিকানায়। অনলাইনে বিডিজবস.কমের মাধ্যমেও আবেদন করা যাবে। অথবা ফোনে ০১৯ ৩৬ ০০ ৫১ ৭২ নম্বরে যোগাযোগ করে আবেদন করা যাবে। আবেদনের শেষ তারিখ ১৫/০৫/২০১৭।

প্রিয় পাঠক, আপনার প্রতিষ্ঠানের নিয়োগ বিজ্ঞপ্তি, ক্যারিয়ার বিষয়ক যেকোন প্রশ্নের উত্তর জানতে, আপনার মতামত জানাতে বা লেখা পাঠাতে চাইলে আমাদের ইমেইল করুন [email protected] ঠিকানায়। বাংলানিউজের সাথেই থাকুন...

২০২০ সালের জুনের মধ্যেই নতুন ১৫ ট্রেন
ঢাবিতে ভর্তি: দেড় ঘণ্টার পরীক্ষায় এমসিকিউ ৭৫, লিখিত ৪৫
গুজবে সরকারবিরোধী পক্ষের যোগসূত্র পেয়েছে পুলিশ
সামাজিক নিরাপত্তায় ১৪ কোটি ইউরো দেবে ইউরোপীয় ইউনিয়ন
সিরাজগঞ্জে বন্যা পরিস্থিতির উন্নতি


১০০ গান করবেন তারা
ডাক বিভাগে ৬৫ পদে নিয়োগ
গুজব ঠেকাতে সরকার কঠোর: কাদের
নিজেকে নয় উইলিয়ামসনকে সেরা মানছেন স্টোকস
সাগ‌রে ধরা পড়‌ছে ই‌লিশ, দেখা মিলছে বাজারেও