php glass

বরগুনা জেলা প্রশাসকের কার্যালয়ে চাকরি

ক্যারিয়ার ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

বরগুনা জেলা প্রশাসকের কার্যালয়

walton

বরগুনা জেলা প্রশাসকের কার্যালয় তিন পদে ১৪ জনকে নিয়োগ দেবে। সাঁটলিপিকার-কাম-কম্পিউটার অপারেটর পদে ৩ জন, সাঁটমুদ্রাক্ষরিক-কাম-কম্পিউটার অপারেটর পদে ৫ জন এবং অফিস সহকারী-কাম-কম্পিউটার মুদ্রাক্ষরিক পদে মুক্তিযোদ্ধা কোটায় ৬ জন।

যোগ্যতা:
কমপক্ষে এইচএসসি বা সমমানের পরীক্ষায় উত্তীর্ণ হলেই পদগুলোতে আবেদন করা যাবে। পাশাপাশি কম্পিউটারে ওয়ার্ড প্রসেসিং বা ডাটা এন্ট্রি ও টাইপিংয়ে পদ অনুযায়ী নির্ধারিত স্পিড থাকতে হবে। ৩০ মার্চ ২০১৭ তারিখে বয়স হতে হবে ১৮ থেকে ৩০ বছরের মধ্যে। প্রার্থীকে অবশ্যই বরগুনা জেলার স্থায়ী বাসিন্দা হতে হবে।

বেতন:
জাতীয় বেতনস্কেল ২০১৫ অনুযায়ী সাঁটলিপিকার-কাম-কম্পিউটার অপারেটর পদে ১১,০০০/-২৬,৫৯০/, সাঁটমুদ্রাক্ষরিক-কাম-কম্পিউটার অপারেটর পদে ১০,২০০/- ২৪,৬৮০/, এবং অফিস সহকারী-কাম-কম্পিউটার মুদ্রাক্ষরিক পদে ৯,৩০০/-২২,৪৯০/।

আবেদনের নিয়ম:
জনপ্রশাসন মন্ত্রণালয়ের নির্ধারিত আবেদন ফরম নিজ হাতে পূরণ করে পাঠাতে হবে 'জেলা প্রশাসকের কার্যালয়, বরগুনা' ঠিকানায়। আবেদনপত্র পাঠানোর শেষ তারিখ ৩০ মার্চ ২০১৭।

বিজ্ঞপ্তি দেখতে ক্লিক করুন-

প্রিয় পাঠক, আপনার প্রতিষ্ঠানের নিয়োগ বিজ্ঞপ্তি, ক্যারিয়ার বিষয়ক যেকোন প্রশ্নের উত্তর জানতে, আপনার মতামত জানাতে বা লেখা পাঠাতে চাইলে আমাদের ইমেইল করুন [email protected] ঠিকানায়। বাংলানিউজের সাথেই থাকুন...

নুসরাতের সেই মাদ্রাসা এখন সিসি ক্যামেরার আওতায়
জগন্নাথ হলের নির্মাণাধীন ভবন থেকে পড়ে শ্রমিকের মৃত্যু
ছাদ বাগান করে সামাজিক বনায়ন গড়ে তুলতে হবে
বর্ষা ফুলের কাব্য | সাদাত সবুজ
মাগুরায় গড়াই নদী থেকে যুবকের গলিত মরদেহ উদ্ধার


রোহিঙ্গাদের দুর্দশা দেখতে কক্সবাজারে আইসিসি প্রতিনিধিরা
বগুড়ায় ধর্ষণ মামলার আসামি গ্রেফতার
ঠাকুরগাঁওয়ে নছিমনচাপায় মোটরসাইকেল আরোহী নিহত
সহায়তা পেলেন সন্তান ফেলে যাওয়া মা
নারীদের ইহরামের নিয়ম-বিধান