php glass

ব্রিটিশ কাউন্সিল ২৫৫ জন পরিদর্শক নিচ্ছে

ক্যারিয়ার ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ব্রিটিশ কাউন্সিল

walton

আইএলটিএস, বিভিন্ন স্কুলের পরীক্ষাসহ পেশাদার বিভিন্ন পরীক্ষা মনিটরিংয়ের জন্য ২৫৫ জন ফ্রিল্যান্স পরিদর্শক নিয়োগ দেবে ব্রিটিশ কাউন্সিল বাংলাদেশ। ঢাকা, চট্টগ্রাম, সিলেট, রাজশাহী ও খুলনার বিভিন্ন স্কুল-কলেজ ও কেন্দ্রে ব্রিটিশ কাউন্সিল পরিচালিত বিভিন্ন পরীক্ষা কেন্দ্রে পরিদর্শক হিসেবে দায়িত্ব পালনের জন্য তাদের নিয়োগ দেয়া হবে। নির্ধারিত দিনের পরীক্ষা কেন্দ্রের বিভিন্ন দায়িত্বপালনই হবে পরিদর্শকদের প্রধান কাজ।

যোগ্যতা:
ন্যূনতম স্নাতক ডিগ্রিধারীরা পরিদর্শক হওয়ার জন্য আবেদন করতে পারবেন। বয়স হতে হবে সর্বনিম্ন ১৮ বছর। বাংলা ও ইংরেজি ভাষায় পারদর্শীতা থাকতে হবে। তবে বিশেষ ভাষা দক্ষতা হিসেবে আইএলটিএস পরীক্ষায় স্কোর ৬, এপিটিআইস পরীক্ষায় বি-টু গ্রেড বা ও লেভেলে ইংরেজিতে সি-গ্রেড থাকতে হবে।

সম্মানী:
নিয়োগপ্রাপ্ত ফ্রিল্যান্স পরিদর্শকদের ঘণ্টা প্রতি ৪০০ টাকা সম্মানী প্রদান করা হবে।  

আবেদনের নিয়ম:
অনলাইনে goo.gl/CYfOLF লিংকে দেয়া আবেদন ফরম ডাউনলোড করে পূরণ করতে হবে। পূরণকৃত আবেদনপত্র ইমেইল করতে হবে [email protected] ঠিকানায়। আবেদন করা যাবে আগামী ১৩ মার্চ পর্যন্ত।

প্রিয় পাঠক, আপনার প্রতিষ্ঠানের নিয়োগ বিজ্ঞপ্তি, ক্যারিয়ার বিষয়ক যেকোন প্রশ্নের উত্তর জানতে, আপনার মতামত জানাতে বা লেখা পাঠাতে চাইলে আমাদের ইমেইল করুন [email protected] ঠিকানায়। বাংলানিউজের সাথেই থাকুন...

মাগুরায় ডেঙ্গু মশার উপদ্রবে সাধারণ মানুষ অতিষ্ঠ
নয়নার হাত ধরে কলকাতা পাচ্ছে বাংলাদেশের স্বাদ
‘মোবাইল ছিনতাইয়ের জেরে’ রিফাত খুন!
রিইমাজিং নেটওয়ার্কিং ও ডেটা সেন্টারস সামিট অনুষ্ঠিত
বাংলাদেশি পাসপোর্টে বিদেশে রোহিঙ্গা পাচার


রিফাত হত্যা: রাব্বি আকনের স্বীকারোক্তি
জিম্বাবুয়ে ক্রিকেটের সদস্য পদ স্থগিত করলো আইসিসি
ইঁদুরের উপদ্রবে বাঁধ ঝুঁকিতে!
টাঙ্গাইলে বাঁধ ভেঙে তলিয়ে যাচ্ছে বাড়ি-ঘর
একুশে পদকের জন্য মনোনয়ন আহ্বান