php glass

ওয়ালটনে চাকরি

ক্যারিয়ার ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ওয়ালটন

walton

ওয়ালটন গ্রুপের অঙ্গ প্রতিষ্ঠান ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ লিমিটেড এবং ওয়ালটন মাইক্রো-টেক কর্পোরেশন জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে।

প্রকৌশলী (প্লাম্বিং) পদে ৫ জন, সুপারভাইজার (প্লাম্বিং) পদে ৭ জন, সুপারভাইজার (অ্যালুমিনিয়াম ফেব্রিকেশন) পদে ৭ জন এবং সিনিয়র টেকনিশিয়ান (অ্যালুমিনিয়াম ফেব্রিকেশন) পদে ২০ জনসহ মোট ৩৯ জন নিয়োগ পাবেন।

যোগ্যতা:
প্রকৌশলী (প্লাম্বিং) পদে আবেদনের জন্য প্রার্থীদের বিএসসি ইন মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিং বা সমমানের ডিগ্রি এবং সংশ্লিষ্ট কাজে কমপক্ষে ৩ বছরের অভিজ্ঞতা থাকতে হবে। সুপারভাইজার (প্লাম্বিং) এবং সুপারভাইজার (অ্যালুমিনিয়াম ফেব্রিকেশন) পদের জন্য ডিপ্লোমা/ এসএসসি বা সমমানের ডিগ্রি এবং সংশ্লিষ্ট কাজে কমপক্ষে ১০ বছরের অভিজ্ঞতাসম্পন্ন হতে হবে। কমপক্ষে অষ্টম শ্রেণি পাস এবং সংশ্লিষ্ট কাজে কমপক্ষে ৫ বছরের অভিজ্ঞতা থাকলে সিনিয়র টেকনিশিয়ান (অ্যালুমিনিয়াম ফেব্রিকেশন) পদের জন্য আবেদন করা যাবে।

আবেদনের নিয়ম:
যোগ্যতাসম্পন্ন প্রার্থীরা জীবনবৃত্তান্ত, সদ্য তোলা ২ কপি পাসপোর্ট সাইজের রঙিন ছবি, ইউনিয়ন পরিষদ/ সিটি কর্পোরেশনের দেয়া সনদপত্র, জন্মনিবন্ধন/ জাতীয় পরিচয়পত্র এবং প্রাতিষ্ঠানিক শিক্ষার সনদপত্রের ফটোকপিসহ নিজ হাতে লিখিত আবেদনপত্র পাঠাতে হবে 'নিয়োগ শাখা, পলিসি, এইচআরএম এন্ড এডমিন বিভাগ, ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ লিমিটেড, চন্দ্রা, কালিয়াকৈর, গাজীপুর, বাংলাদেশ' ঠিকানায়। আবেদনপত্র পাঠানোর শেষ তারিখ ২৫ ফেব্রুয়ারি ২০১৭।

বিজ্ঞপ্তি দেখতে ক্লিক করুন

প্রিয় পাঠক, আপনার প্রতিষ্ঠানের নিয়োগ বিজ্ঞপ্তি, ক্যারিয়ার বিষয়ক যেকোন প্রশ্নের উত্তর জানতে, আপনার মতামত জানাতে বা লেখা পাঠাতে চাইলে আমাদের ইমেইল করুন [email protected] ঠিকানায়। বাংলানিউজের সাথেই থাকুন...

ছেলেধরা সন্দেহে নারীকে গণপিটুনি, রক্ষা করতে পুলিশ আহত
চিকিৎসা সংকট: দেশের স্বাস্থ্যসেবা মূলত শহরকেন্দ্রিক
দেশীয় ব্যবসায়ীদের সম্ভাবনাময়ী বাজার আমাজন
৭ নারী ব্যবসায়ী উদ্যোক্তাকে পুরস্কৃত করলো কালারস
মাদক থেকে শিক্ষার্থীদের দূরে থাকার আহ্বান বিজিবি ডিজির


প্রিয়া সাহার অভিযোগে দেশের ভাবমূর্তি ক্ষুণ্ন হয়েছে
মহাকবি কায়কোবাদের প্রয়াণ
ইতিহাসের এই দিনে

মহাকবি কায়কোবাদের প্রয়াণ

প্রিয়া সাহার অভিযোগ সম্পূর্ণ অসত্য: বিপ্লব বড়ুয়া
ছেলেধরা সন্দেহে নারী হত্যা, ৫০০ জনের বিরুদ্ধে মামলা
জামালপুরে বন্যায় ২ শিশুসহ ৫ জনের মৃত্যু